সলঙ্গায় ১৫৫ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার ৩

34

রিয়াজ আহমেদ হান্নান, স্টাফ রিপোর্টারঃ
সিরাজগঞ্জের সলঙ্গা থানা কর্তৃক মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৫৫ বোতল ফেন্সিডিলসহ ০৩ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
সোমবার (২১ ফেব্রুয়ারী) সিরাজগঞ্জ জেলাকে মাদক মুক্ত করার, লক্ষে জেলা পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম এর সার্বিক দিকনির্দেশনা সলঙ্গা থানা পুলিশের একটি আভিযানিক দল রাত্রি ০৩.৩০ ঘটিকার সময় সলংগা থানাধীন হাটিকুমরুল গোলচত্ত্বরে হাজী ঈমান আলী মার্কেট এর সামনে ঢাকাগামী বাসষ্ট্যান্ডে মহাসড়কের উপর অস্থায়ী পুলিশ চেক পোষ্ট স্থাপন করে ঠাকুরগাঁও হতে ঢাকাগামী যাত্রাবাহী বাস রিজভী ট্রাভেলস ও সাগরিকা এক্সপ্রেস তল্লাশি পূর্বক বাসের ০৩ যাত্রীর গতিবিধি সন্দেহজনক মনে হলে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে ১৫৫ বতল আমাদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল জব্দ করা
হয়।
গ্রেফতারকৃত আসামীরা হলেন (১) মোঃ আব্দুলাহ আল মামুন (৩০) , পিতা-মোঃ বাবুল হোসেন, সাং-সুন্দইল, থানা-কাহারোল , জেলা-দিনাজপুর, (২) মোঃ জাহিদ হাসান (১৯) , পিতা-মোঃ রবিউল ইসলাম, সাং-চকমোসা , (৩) মোঃ আবুল কালাম (৩০) , পিতা-মহির উদ্দিন , সাং-দক্ষিন পলাশবাড়ী, উভয় থানা-চিরিরবন্দর, জেলা-দিনাজপুর।
এ সময় গ্রেফতারকৃতদের হেফাজত হতে মোট ১৫৫ (একশত পঞ্চান্ন ) বোতল ফেন্সিডিলসহ আটক তিন জনের বিরুদ্ধে এ সংক্রান্তে সংক্রান্তে সলঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।