সিরাজগঞ্জে পুনাকের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

27

রিয়াজ আহমেদ হান্নান, স্টাফ রিপোর্টারঃ সিরাজগঞ্জে জেলা পুলিশ ও পুনাকের পক্ষ থেকে শীতের হিমেল ঠান্ডায় ভালবাসার পরশ যোগাতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
রবিবার (২১ ফেব্রুয়ারি) জেলা পুলিশ ও পুনাক সিরাজগঞ্জ এর পক্ষ থেকে পুলিশ লাইনস মাঠে ছিন্নমূল ও শীতার্ত ৪ (চার) শতাধিক মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।
উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৪ শতাধিক ছিন্নমূল ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন জেলা পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম।
এ সময় পুলিশ সুপার প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমাদের আশে-পাশে সুবিধাবঞ্চিত সাধারণ মানুষ যেন শীতে কষ্ট না পায় তার জন্য আমাদের সামান্য সহযোগীতা। সবাই মিলে চাইলে একটি সুন্দর পৃথিবী গড়ে তুলতে পারি। নিজেদের পাশাপাশি সুবিধাবঞ্চিত অসহায় মানুষও আমাদের পরিবারের অংশ। আমরা চাইলে অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে পারি। প্রতিটি স্বচ্ছল মানুষের উচিত সমাজের এসব সুবিধা বঞ্চিত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো। তিনি পরবর্তীতে এমন উদ্যোগ অব্যাহত থাকবে বলেও আশ্বস্ত করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন, মোহাম্মদ শরীফুল হক, কমান্ড্যান্ট আইটিসি, সিরাজগঞ্জ, পুনাক সভানেত্রী পলি সুলতানা শান্তা, মোঃ নূর আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোছাঃ ফারহানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), সিরাজগঞ্জসহ বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, পুনাক নেতৃবৃন্দসহ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।