বাঞ্ছারামপুরের ক্রিকেট সুপার লীগ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

121

মো.নাছির উদ্দিন,বাঞ্ছারামপুর, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল মাদক ছেড়ে খেলতে চল এই শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়নের বুধাইরকান্দি বড় চকের হাটি ক্রিকেট সুপার লীগ-২০২২ ইং টুর্নামেন্টের ফাইনাল খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২১শে ফেব্রুয়ারি )দুপুর ২টা ৩০ মিনেটের সময় বুধাইরকান্দি বড় চকের হাটি ক্রিকেট মাঠে যুব সমাজের উদ্যোগে এ খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলাটি আলম বাদশা একাদশ বনাম সজিব একাদশের মাঝে অনুষ্ঠিত হয়।
টসে জিতে আলম বাদশা একাদশ ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। আর ব্যাটিংয়ে নেমে জয়ের জন্য সজিব একাদশকে জয়ের জন্য ১৭৪ রানের টার্গেট দেয় আলম বাদশা একাদশ। নির্ধারিত ১২ ওভারে ব্যাটিংয়ে নেমে সজিব একাদশ ৪ উইকেট হারিয়ে ১৫২ রান করে ২১ রানে হেরে যায় এবং আলম বাদশা একাদশ জয়ের লক্ষ্যে পৌছে যায়।সৌদি প্রবাসী মো.ইসমাইল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত টুর্নামেন্টের শেষ ম্যাচ ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডা.ইউনুছ বি কম,বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানির সিনিয়র হিসাবরক্ষক মো.জাকির হোসেন, উজানচর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মো.শহিদুল ইসলাম,সাবেক মেম্বার মো.চাঁন মিয়া,উজানচর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.আক্তার হোসেন বিশিষ্ট ব্যবসায়ী বশির আলম,ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মো.হেলাল খাঁন, সৌদি প্রবাসী মজিবুর রহমানসহ এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ধারাবর্ণনায় ছিলেন উজানচর কে এন উচ্চবিদ্যালয়ের সহকারি শিক্ষক দিপংকর চন্দ্র রায়।উজানচর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.ইলিয়াস সরকার ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি দুলাল আহমেদ শাওন এর পরিচালনায় ছিলেন।
সার্বিক সহযোগিতায় রাধানগর কালিকাপুর দাখিল মাদ্রাসার শিক্ষক সাইজুদ্দিন মাষ্টার ও সৌদি প্রবাসী মো.ফারুক সৌদি প্রবাসী আমির।
আলম বাদশা একাদশের অধিনায়ক ছিলেন আলম বাদশা ও সজিব একাদশের অধিনায়ক ছিলেন সজিব।
খেলা শেষে আয়োজক কমিটির সদস্যদের উপস্থিতিতে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিরা।