পিরোজপুর জেলা প্রশাসনের উদ্যোগে মাতৃভাষা দিবসে আলোচনা সভা

22

হুমায়ুন কবির তালুকদার, পিরোজপুর জেলা সংবাদদাতা: সোমবার ১১ ঘটিকায় পিরোজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আন্তার্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক জনাব জায়েদুর রহমানের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের উপস্হিতিতে আলোচনা অনুষ্ঠিত হয় ।আলোচনায় “মুজিববর্ষের এই একুশে ফেব্রুয়ারি জাগ্রত করুক আমাদের চেতনাকে ও দৃঢ় করুক মুজিব আদর্শকে” স্লোগানটিকে বুকে ধারন ও বহন করে মেধা ও মনমশীলতাকে কাজে লাগিয়ে দেশ ও জাতির কল্যাণে আত্ননিয়োগ করার আহবান জানানো হয়।
উল্লেখ্য, শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২২ কে যথাযোগ্য মর্যাদায় পালনের অংশ হিসেবে একুশের প্রথম প্রহরে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শহিদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন মান্যবর জেলা প্রশাসক জনাব মোহাম্মদ জাহেদুর রহমান ।
ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে সকাল ১১ টায় এই উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে এক আলোচনা সভার আয়োজন করা হয় । আলোচনা সভায় ভার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন জনাব শ. ম. রেজাউল করিম এমপি, ও মাননীয় মন্ত্রী, মৎস্য ও প্রাণিসম্প মন্ত্রণালয় ।এ ছাড়াএ উক্ত আলোচনা সভায় গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্হিত ছিলেন।