চুয়াডাঙ্গা ভুট্টা ক্ষেত থেকে ২ জনের লাশ উদ্ধার

56

মোঃতারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ (২১,০২.২২)
চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরসভার পরানপুর মাঠ থেকে ২ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।আজ সোমবার দুপুরে দর্শনা পৌরসভার পরানপুর ঘোড়া ভাঙ্গা মাটের ভুট্টাক্ষেত থেকে তাদেরকে উদ্ধার করা হয়। এরা হলো উপজেলার সড়াবাড়িয়া গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে শওকত আলী (৬৫) ও পুলিশ ও দর্শনা পৌরসভার পরানপুর গ্রামের মৃত গোলাম জোয়াদ্দারের ছেলে হাফিজুর রহমান জোয়াদ্দার (৬২)। দুপুরেই দুজনের লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। পরিবার সুত্রে জানা গেছে, শওকত আলী ২দিন ও হাফিজুর রহমান জোয়াদ্দার ১দিন ধরে নিখোঁজ ছিলেন।
স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার সকাল ১০টার দিকে দামুড়হুদা উপজেলার সড়াবাড়িয়ার শওকত আলী পারিবারিক কলহের জের ধরে বাড়ি থেকে রাগ করে বের হয়ে আসে। পরে সোমবার বেলা ১১টার দিকে কৃষকরা দর্শনা পরানপুর মাঠে গেলে শওকত আলীর লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এর কিছুক্ষণ পরেই সোমবার বেলা ১২টার দিকে পরানপুর ঘোড়া ভাঙ্গা মাঠের একই স্থানের ২০০ গজ দূরে হাফিজুর রহমান জোয়াদ্দারের লাশ পায় স্থানীয় কৃষকরা। খবর পেয়ে চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস ও দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল কবির ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে লাশের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় একটি বিষের বোতল ও একটি ধারালো কাঁচি।
এ বিষয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি লুৎফুল কবির জানান, ঘঠনাস্থল থেকে থানা পুলিশ দুই জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্তের রিপোর্ট পাবার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।