বেতাগীতে এনসিটিএফ ব্যতিক্রমি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

28

বেতাগী (বরগুনা)প্রতিনিধিঃ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে ন্যাশনাল চিলড্রেন টাক্সফোর্স এনসিটিএফ বেতাগী উপজেলা ২১ শে ফেব্রুয়ারি ২০২২ সকাল সাড়ে সাতটায় রেলি ও শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানায় সকাল সাড়ে আটটা থেকে প্রতিযোগিতা শুরু হয়।আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে
ন্যাশনাল চিলড্রেন টাক্সফোর্স এনসিটিএফ বেতাগী উপজেলা ২১ শে ফেব্রুয়ারি ২০২২ দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে মোঃ খাইরুল ইসলাম মুন্না( সভাপতি বেতাগী এনসিটিএফ) তাঁরই নির্দেশনায় সব ধরনের কর্মসূচি প্রনয়ণ করা হয়। ভোর হতে না হতেই শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি কার্যনিবাহী কমিটির সকল সদস্যরা পুষ্পাঞ্জলি নিবেদনের পর শুরু হয় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুদ্ধ বাংলা লেখা, চিত্র অংকন, উপস্থিত বক্তৃতা ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ।
উক্ত অনুষ্ঠানে মোঃখাইরুল ইসলাম মুন্নার সভাপতিত্বে ও ইসরাত জাহান লিমার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সাইদুল ইসলাম মন্টু, সভাপতি বেতাগী প্রেসক্লাব জনাব লায়ন মোঃ শামীম শিকদার সাধারণ সম্পাদক বেতাগী প্রেসক্লাব, আব্দুস সালাম সিদ্দিকী সম্পাদক সাপ্তাহিক বিষখালী, জনাব আব্দুল হাই প্রতিষ্ঠাতা এ কে স্কুল, অলি আহমেদ যুব সংগঠক প্রমুখ।অনুষ্ঠানের সবশেষে ছিল প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ ও শহীদের প্রতি দোয়া ও আলোচনা সভা।