আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাঘারপাড়া ব্লাড ব্যাংকের উদ্যোগে শহীদ মিনারে পুষ্পঅর্পন

42

মেহেদী হাসান রিপন,বাঘারপাড়া উপজেলা প্রতিনিধিঃ-

যশোর জেলার বাঘারপাড়া উপজেলায় প্রতিষ্ঠিত সেচ্ছাসেবী সংগঠন বাঘারপাড়া ব্লাড ব্যাংক। আজ ২১ শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাঘারপাড়া ব্লাড ব্যাংকের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে অরাজনৈতিক এই সেচ্ছাসেবী সংগঠন।

বাঘারপাড়া ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ হাসিবুল ইসলাম সকালের খবর ২৪ ডট কম কে জানান,সর্বপ্রথম সালাম জানাই দেশের সমস্ত বীর শহীদদের প্রতি যাদের দ্বারা আমরা পেয়েছি মায়ের ভাষায় কথা বলার অধিকার,তিনি আরও জানান রাত12 টার পর পরই আমি ও আমার সংঘটনের সকল সদস্যদের সাথে নিয়ে প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করি।

আজকের এই দিনে বাঘারপাড়া উপজেলা উপজেলা পরিষদ চত্বরে ব্লাড ব্যাংকের উদ্যোগে ব্লাড গ্রুপ পরিক্ষা কর্মসূচি আয়োজন করা হয়েছে। সেখানে ব্লাড গ্রুপ পরিক্ষা করাতে কোন প্রকার অর্থ লাগবে না। সকালের খবর ২৪ ডট কম কে সৈয়দ হাসিবুল ইসলাম আরও জানান,বাঘারপাড়া ব্লাড ব্যাংকের সদস্যরা সর্বসময় মুমূর্ষু রোগীদের পাশে দাড়ানোর পাশাপাশি বিভিন্ন মানবিক এবং সামাজিক কার্যক্রম পরিচালনা করে থাকে। আমি ও আমার সংঘটনটি যতদিন বেঁচে থাকবে ততদিন এসব অসহায় মানুষের পাশে থাকবে ইনশাআল্লাহ।

বাঘারপাড়া ব্লাড ব্যাংকের সভাপতি সৈয়দ হাসিবুল ইসলাম, সহ-সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক শেখ আশিক, যুগ্ম সাধারণ সম্পাদক খসরু পারভেজ নাফিজ, সাংগঠনিক সম্পাদক আল আমিন হোসেন, প্রচার সম্পাদক রিয়াদ খান, সহ-দপ্তর সম্পাদক শেখ শরিফ, সহ-কোষাধ্যক্ষ আশিকুর রহমান, সহ রক্তদান বিষয়ক সম্পাদক দেলওয়ার হোসেন সদস্য রাতুল হোসেন সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।