টিভি ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনকে লায়ন সালাউদ্দীন আলীর আর্থিক অনুদান প্রদান

42

ইসমাইল ইমন চট্টগ্রাম মহানগর প্রতিনিধি:

চট্টগ্রামে কর্মরত বিভিন্ন বেসরকারী টিভি চ্যানেলের ক্যামেরাপার্সনদের সংগঠন টিভি ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশন চট্টগ্রামকে আর্থিক  সহায়তার লোঅনুদান হিসেবে নগদ এক লক্ষ টাকা প্রদান করেছেন এশিয়ান স্পেশালাইজড হসপিটাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার (আরটি পিসিআর) ল্যাব ম্যানেজিং ডিরেক্টর লায়ন সালাউদ্দীন আলী। 

আজ রবিবার (২০ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মহানগরীর মেরেডিয়ান হোটেলে এক অনুষ্ঠানে সংগঠনের সভাপতি এনামুল হকের কাছে এই আর্থিক টাকার চেক হস্তান্তর করেন।

লায়ন মোহাম্মদ সালাউদ্দীন আলী বলেন, টিভি ক্যামেরা জার্নালিষ্টস এসোসিয়েশনের সদ্যসরা জীবনের ঝুকি নিয়ে কাজ করছেন। তাদের ক্যামেরার মাধ্যমে আমরা সমাজের নানা অসঙ্গতি দেখতে পায়। সামনে তারা আরো গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। একই সাথে এই শহরে গর্বিত একটি সৃজনশীল সংগঠন হিসাবে টিভি ক্যামেরা জার্নালিষ্টস এসোসিয়েশন এগিয়ে যাবে। আমি তাদের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন এশিয়ান স্পেশালাইজড হসপিটাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন, টিভি ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশন চট্টগ্রামের সাধারণ সম্পাদক দীপঙ্কর দাশ, সাইমুম আল মুরাদ, সাংবাদিক জাহাঙ্গীর আলম সহ সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।