নাসিরনগরে ৭ জুয়াড়ি গ্রেফতার

17

সোহেল সরকার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর্ উপজেলায় ৭ জুয়াড়িকে গ্রেফতার করেছে নাসিরনগর থানা পুলিশ।
শনিবার(১৯ফেব্রুয়ারি)রাতে উপজেলার ধরমন্ডল ইউনিয়নে অভিযান পরিচালনা করে এই জুয়াড়িকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা হলো-মো. হাসান আলী, মোহাম্মদ রাশেদ মিয়া, সোহেল মিয়া, জোহর আলী, আব্দুল করিম, আঙ্গুর মিয়া ও প্রমোদ সূত্রধর। তাদের সবার বাড়ি ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামে।
থানা পুলিশ সূত্রে জানা যায়,একই রাতে বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক তিন আসামিকেও গ্রেফতার করা হয়। গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিরা হলো-মো. আলামিন, শফিকুল ইসলাম ও আজিজ মিয়া
এ ব্যাপারে নাছিনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)হাবিবুল্লাহ সরকারের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন,দীর্ঘদিন ধরে উপজেলার ধরমন্ডল ইউনিয়নে তারা জুয়া খেলে আসছিল। পুলিশ তাদের ধরতে গেলে পালিয়ে যায়। পরে গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি উপজেলার ধরমন্ডল ইউনিয়নের রাশিদা বেগমের বাড়িতে একটি জুয়ারি চক্র জুয়া খেলছে। অভিযান পচিালনা করে জুয়া খেলা অবস্থায় ৭ জনকে গ্রেফতার করা হয়। আজ রোববার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়।