চুনারুঘাটে সমাজসেবক ও লন্ডন প্রবাসী আনিস খোকনকে প্রেসক্লাবের সংবর্ধনা

30

চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাটের কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক, সাবেক সাংবাদিক ও লন্ডন প্রবাসী আনিস খোকনকে সংবর্ধনা দিয়েছে চুনারুঘাট প্রেসক্লাব।
রবিবার (২০ ফেব্রুয়ারি) বাদ সন্ধ্যা চুনারুঘাট ইকরা টেকনিক্যাল ইনস্টিটিউটে এ সংবর্ধনা প্রদান করা হয়।
চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মোঃ জামাল হোসেন লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি কামরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাবেক ছাত্র নেতা সাথী মুক্তাদির কৃষাণ চৌধুরী, চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ইমান আলী, চুনারুঘাট প্রেসক্লাবের সহ-সভাপতি ইসমাইল হোসেন বাচ্চু, প্রতিষ্ঠাতা সদস্য রাই রঞ্জন পাল, শায়েস্তাগঞ্জ আঞ্চলিক প্রেসক্লাবের সভাপতি মীর আঃ কাইয়ুম, চুনারুঘাট প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সম্পাদক জুনাইদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক এস এম সুলতান খান, সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার আলা উদ্দিন, সাধারণ সম্পাদক শেখ হারুনুর রশীদ, সহ-সভাপতি আঃ হাই প্রিন্স, সাংবাদিক সমিতির সহ-সভাপতি মীর জামাল, চুনারুঘাট উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান
সাংবাদিক শংকর শীল, এফ এম খন্দকার মায়া, শাহজাহান জুলি, ফারুক মিয়া,
সাইফুর রাব্বী, শেখ তোফাজ্জল হক, আঃ হান্নান, এম এম শওকত আলী, নোমান আহমেদ, এস আর রুবেল, আবদুল মঈন, আব্দুল জাহির মিয়া, ধামালি চুনারুঘাট এর সাংগঠনিক সম্পাদক আকরামুল ইসলাম প্রমুখ।
সংবর্ধিত আনিস খোকন এলাকায় মসজিদ, মাদ্রাসা নির্মাণ, দরিদ্রদের সহযোগিতা ছাড়াও অনেক সামাজিক কাজে আর্থিক সহযোগিতা প্রদান করেছেন। তিনি চুনারুঘাট উপজেলার লাদিয়া গ্রামের এমএ তাহেরের পুত্র।
অনুষ্ঠানে হাতুন্ডা গ্রামের ক্যান্সার আক্রান্ত আঃ সালামকে আনিস খোকনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়। একই অনুষ্ঠানে আনিস খোকন ও সাথী মুক্তাদির কৃষাণ চৌধুরীকে চুনারুঘাট প্রেসক্লাবের আজীবন সদস্য হিসেবে ঘোষণা করা হয় ।