রাজধানীতে আইস,ইয়াবাসহ গ্রেফতার ৪

39

নিজস্ব প্রতিবেদক,ঢাকা

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি),ঢাকা মেট্রোঃ কার্যালয় (দক্ষিণ) কর্তৃক ৫১ লাখ টাকা মূল্যের ১০০ গ্রাম আইস, ৮২০০ পিস ইয়াবাসহ কুখ্যাত মাদক কারবারি হাড্ডি ফারুককে গ্রেফতার করা হয়েছে।

এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন মো.ফারুক ওরফে হাড্ডি ফারুক(৩৩),মো.মনির মল্লিক(৪১),মো.আমিন (২৬) ও মো.বেলাল মিয়া (৩৩)।

রোববার ২০ ফেব্রুয়ারি সন্ধায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো: কার্যালয় (দক্ষিণ) এর উপপরিচালক মো.মাসুদ হোসেন এসব তথ্য জানান।

এসময় তিনি জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর ঢাকা বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো.ফজলুর রহমান এবং ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের উপপরিচালক মো.মাসুদ হোসেন এর সার্বিক দিক নির্দেশনায় মতিঝিল সার্কেলের পরিদর্শক মো.সুমনুর রহমানের নেতৃত্বে একটি অপারেশনাল টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ১৭ ফেব্রুয়ারি দুপুর থেকে গত শনিবার ১৯ ফেব্রুয়ারি মধ্যরাত পর্যন্ত ঢাকা মেট্রোপলিটনের ভাটারা থানা ও যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে ভাটারা থানার ছোলমাইদ খ্রিস্টান বিল্ডিং মাতবর বাড়ি কবরস্থান রোড থেকে কুখ্যাত মাদক কারবারি হাড্ডি ফারুককে ৬০ গ্রাম আইস ও ৮০০০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান,গ্রেপ্তারকৃতর তথ্যমতে যাত্রাবাড়ি থানার শহীদ ফারুক রোড থেকে ২০০ পিস ইয়াবা ও মাদক পাচারে ব্যবহৃত মটরসাইকেলসহ মো.মনির মল্লিককে এবং ৪০ (চল্লিশ) গ্রাম আইসসহ টেকনাফের মাদক ব্যবসায়ী মো.আমিন ও মো.বেলাল মিয়াকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজশে ইয়াবা ও আইস পাচার ও ব্যবসার সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। আসামীদের বিরুদ্ধে ভাটারা থানা ও যাত্রাবাড়ী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।

মাদক পাচারকারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি),ঢাকা মেট্রোঃ কার্যালয় (দক্ষিণ) এর অভিযান চলমান।