পিরোজপুর জেলা তথ্য অফিসের উদ্যোগে করোনা ভ্যাক্সিন নিতে ব্যাপক প্রচারনা

29

হুমায়ুন কবির তালুকদার পিরোজপুর জেলা সংবাদদাতা :
জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বাাস্হ্য মন্ত্রনালয়ের ব্যবস্হাপনায় আগামী ২৬ ফেব্রুয়ারি তারিখে সারা দেশে ১কোটি টিকা প্রদানের মাধ্যমে শেষ হতে যাচ্ছে প্রথম ডোজের টিকা দান কর্মসূচি।

সরকারের দেয়া ১কোটি টিকা প্রদানের শেষ দিন হচ্ছে ২৬ শে ফেব্রুয়ারী। তার ই ধারাবাহিকতায় পিরোজপুর জেলা তথ্য অফিসের উপ পপরিচালক নাব শাহ- আলমের নির্দেশে তথ্য অফিসের একদল কর্মীরা জেলার ০৭ টি উপজেলার বিভিন্ন হাট- বাজার ও গ্রামে গঞ্জে নিজেদের গাড়ী ও ভাড়া গাড়ীতে মাইকিং এর মাধ্যমে আগামী ২৬ ফেব্রুয়ারি সরকারের একযোগে ১ কোটি মানুষকে টিকা দেয়ার কর্মসূচিকে বাস্তবায়নের জন্য ১৯ থেকে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিটি উপজেলায় ব্যাপকভাবে প্রচার করে যাচ্ছে।
শুধু তথ্য অফিস নয়, এ সচেতনতা মুলক প্রচারণায় অংশ গ্রহন করেন , বিভিন্ন সংগঠনের ভোলান্টিয়ারগন, সাংবাদিক, শিক্ষক ও সচেতন নাগরীকবৃন্দ। শুধু টিকা দেয়া নয় , ডিজিটাল বাংলাদেশ গড়া, ইভটিজিং বন্ধ, পুষ্টি, শিক্ষাক্ষেত্রে ঝরে পরা শিশুদের লেখা পড়ায় ফিরিয়ে আনা ও সহ সরকারের সকল ক্ষেত্রে অগ্রগতির কথাও প্রচার করা হয়।বিভিন্ন উপজেলায় ঘুরে জনগনের মুখে শোনা যায় নুতন উপপরিচালক যোগদান করার পর সরকারের সকল ক্ষেত্রে উন্নয়ন ও অগ্রগতির প্রচারনা আমরা তথ্য অফিসের মাধ্যমে বেশি বেশি জানতে পারছি ।