ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কে বাস- ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত-২

17

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে যাত্রীবাহি বাস ও শ্রমিক বাহি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের সুপার ভাইজার ও এক যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ২৫ যাত্রী ও শ্রমিক আহত হয়েছে।

গত শনিবার (১৯ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের রাজাপুর উপজেলার উত্তর বাগড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে। পুলিশ ও ফায়ার সার্ভিস আহত ১৭ জনকে উদ্ধার করেছে। আহতদের মধ্যে ৭ জন রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এবং আশঙ্কাজনক ৪ জনকে বরিশাল শেবাচিমে প্রেরন করেছে।

এছাড়া রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে অন্যরা আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, বরিশাল থেকে ছেড়ে আসা আলহামদুলিল্লাহ নামে যাত্রীবাহী পিরোজপুরগামী বাস ও খুলনা থেকে ছেড়ে আসা একটি ট্রাক পল্লীবিদুত্যের ১৩ জন শ্রমিক নিয়ে বরিশাল যাচ্ছিল। পথিমধ্যে বাসটি রং সাইডে এসে ট্রাকটিকে সামনা সামনি ধাক্কা দেয়া। এতে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার দুলাল খান ও ও বাসের যাত্রী নুরবানু নিহত হয়।

নিহতরা হলো পার্শ্ববর্তী নলছিটি উপজেলার দপদপিয়ার মৃত আব্দুল মজিদ খানের ছেলে বাসের সুপার ভাইজার মো. ছরোয়ার হোসেন দুলাল খান (৫৭), পটুয়াখালির গলাচিপার মো. নুরুল ইসলামের স্ত্রী নুরবানু (৭০)। এ ঘটনায় অন্তত ২৫জন আহত হয়।
পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসের ধাক্কায় ট্রাকটি ছিটকে সড়কের পাশে পড়ে যায় এবং বাস ট্রাক দুমড়ে মুচড়ে যায়। বাসের ধাক্কায় ট্রাকটি ছিটকে সড়কের পাশে পড়ে যায় এবং বাস ট্রাক দুমড়ে মুচড়ে যায়।