কলাপাড়ায় জুয়েল স্মৃতি স্যাডো নাইট ক্রিকেট টুর্নামেন্ট সিজন-২ উদ্বোধন

30

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় প্রয়াত জুয়েল স্মৃতি স্যাডো নাইট ক্রিকেট টূর্ণামেন্ট সিজন-২ এর জমকালো উদ্বোধন হয়েছে। শনিবার রাত আটটায় পৌর শহরের রহমতপুর কাজী গোলাম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে টূর্ণামেন্টের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো.শহীদুল হক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.হুমায়ূন কবির, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আহসান উদ্দিন জসিম, ক্রীড়া সংগঠক ও কলাপাড়া বন্দর ব্যাবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক বিল্লাল খান কাবুল, সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের শরীরচর্চা শিক্ষক সাইফুজ্জামান টুটুল, শিক্ষক সাংবাদিক ও ক্রীড়া সংগঠক মো.মোয়াজ্জেম হোসেন, প্রভাষক মাহাবুবুল আলম প্রমুখ।
উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণ করেন ইউনাইটেড ব্যাচ-২০১৩ বনাম রহমতপুর জুয়েলস। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য মো.সালাউদ্দিন খান।

টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য মো.রুস্তম খলিফা বলেন, মাদককে পরিহার করে যুবকদের খেলাধূলায় মনোযোগী করার লক্ষে এই টূর্ণামেন্টের আয়োজন করা হয়েছে। প্রতিটি টিমে ১০জন খেলোয়াড় অংশ নিবে এবং প্রতি ইনিংসে ১০ ওভার করে খেলা হবে