ফুলবাড়ীতে মাদকবিরোধী যৌথ টাস্কফোর্সের অভিযান : আটক ৩ জনকে জেল- জরিমানা

16

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদকবিরোধী যৌথ টাস্কফোর্সের অভিযানে মাদক(গাঁজা) সেবনরত অবস্থায় তিন ব্যক্তিকে আটক করা হয়। এসময় ৩৫ গ্ৰাম গাঁজা এবং গাঁজা সেবনের কল্কি উদ্ধার করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতে প্রত্যেকের ১০০টাকা জরিমানা এবং এক মাসের করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

শনিবার দুপুর ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন দাস এর নেতৃত্বে কুড়িগ্রাম মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ১৩ সদস্য, পুলিশ ও বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)উপজেলার সোনাইকাজি, শিমুল বাড়ি ও বাংলার হাট বাজারে অভিযান চালায় ।এসময় উপজেলার সোনাগাজী শেখ হাসিনা ধরলা সেতু পূর্ব প্রান্তে গাঁজা সেবনরত অবস্থায় ওই এলাকার মোঃ আজিম রহমানের ছেলে শাহ আলম( ৫০),আব্দুর রহমানের ছেলে ওয়াজে দ আলী (৬০) এবং আব্দুস সালামের ছেলে শাহজাদা দুলুকে(৩৫) আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮/৯(১)ধারা লংঘন করার দায়ে ৩৬/৫ ধারায় অভিযোগে মামলা দায়ের করে ভ্রাম্যমাণ আদালতে হাজির এবং থানায় হস্তান্তর করা হয়।

যৌথ অভিযানে কুড়িগ্রাম মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক আবু জাফর, ফুলবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) সারোয়ার পারভেজ উপস্থিত ছিলেন।

ফুলবাড়ী থানার পরিদর্শক ( তদন্ত)ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে।