মাদক সেবনে প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, অভিযুক্ত আটক

16

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় মাদক সেবনে প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, হত্যা চেষ্টা ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার মামলায় অভিযুক্ত মাদকাসক্ত যুবক বেল্লাল হোসেন হাওলাদার (২৭) কে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে পার্শ্ববর্তী বরগুনা জেলা সদরের গগন স্কুল সংলগ্ন এলাকা থেকে কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো: আল-আমিন’র নেতৃত্বে পুলিশ টিম মাদকাসক্ত ওই যুবককে গ্রেফতার করে। এরপর শনিবার সকালে ধৃত বেল্লালকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে পটুয়াখালী জেলা আইনজীবী সমিতি ও কলাপাড়া প্রেসক্লাবের সদস্য অ্যাডভোকেট গোফরান বিশ্বাস পলাশ বাদী হয়ে মাদকাসক্ত বেল্লাল সহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে ১৭ জানুয়ারী ২০২২ কলাপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত বেল্লাল পলাতক ছিল।

এদিকে মাদকাসক্ত বেল্লালকে আটক করায় কলাপাড়া প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি ও রিপোর্টার্স ক্লাব সহ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত এবং সিনিয়র সহকারী জজ আদালতে প্রাকটিসরত আইনজীবীদের সংগঠন চৌকি আদালত আইনজীবী কল্যান সমিতির নেতৃবৃন্দ সন্তোষ প্রকাশ করেছেন। এছাড়া চৌকি আদালত আইনজীবী কল্যান সমিতি অভিযুক্ত মাদকাসক্ত বেল্লালকে আইনগত সহায়তা প্রদান না করার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছেন।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জসিম জানান, আসামি বেল্লালকে আদালতে প্রেরণ করা হয়েছে।