নাইক্ষ্যংছড়িতে দৃষ্টিনন্দন মসজিদ নির্মাণ করে বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন ওসি

27

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি,
নাইক্ষ্যংছড়ি থানায় আধুনিক মানের দৃষ্টিনন্দন মসজিদ স্থাপন করে এবার আলোচিত হলেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন।
সীমান্ত জনপদে দায়িত্ব পালন করে আইজিপি ব্যাজ ও টানা ৮ বার জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ মনোনীত হওয়া এ কর্মকর্তার সার্বিক প্রচেষ্টায় থানা অভ্যন্তরে একটি মসজিদ নির্মাণ করে উপজেলায় আলোচিত ও এলাকাবাসীর মাঝে অনন্য এক দৃষ্টান্ত স্থাপন করলেন।
এ সংবাদ লেখা কালীন মসজিদটির নির্মাণ কাজ সম্পূর্ণের পথে ও উদ্ধোধনের অপেক্ষায়। আধুনিক মানের এ মসজিদ আগামী ২৩ ফেব্রুয়ারী জেলা পুলিশ সুপার জেরিন আক্তার বিপিএম কৃর্তক শুভ উদ্বোধনের কথা রয়েছে। নাইক্ষ্যংছড়ি থানায় ডিজিটাল এ-যুগে আধুনিক মানের দৃষ্টিনন্দন মসজিদটি নির্মাণ করায় তাকে আজীবন স্বরণ করে রাখবে এলাকাবাসীর পাশাপাশি এই থানায় আসা ও কর্মরত পুলিশ সদস্যরাও। অপরূপ সৌন্দর্য্য ও দৃষ্টান্ত স্থাপনকারী নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ ও মানবতার সেবক নামে খ্যাত ওসি মুহাম্মদ আলমগীর হোসেন। তিনি মহৎ উদ্যোগটি গ্রহণ করে নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং স্থানীয়দের সহযোগিতায় এ মসজিদের নির্মাণ কাজ শুরু করেছিলেন।
মাত্র কয়েক মাসের মধ্যে মসজিদের নির্মাণ কাজ শেষ করে নাইক্ষ্যংছড়িবাসীর মাঝে এ বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন।এরই মধ্যে (ওসি)মুহাম্মদ আলমগীর হোসেন অন্যত্র বদলি হওয়ার খবর আসে। নবনির্মিত এ মসজিদের শুভ উদ্বোধনের পরপরই তিনি নাইক্ষ্যংছড়ি থেকে বিদায় নিতে যাচ্ছেন বলে এ প্রতিবেদককে নিশ্চিত করেছেন।