বিএফএ কুষ্টিয়া জেলা ইউনিটের নির্বাচনে সভাপতি অজয় সুরেকা : সম্পাদক আক্কাস আলী নির্বাচিত

21

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন কুষ্টিয়া জেলা ইউনিটের ২৫ সদস্য বিশিষ্ট নেতৃবৃন্দরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিবার্ষিক কমিটির নির্বাচনে নির্বাচিত হয়। গত ১৭ ফেব্রুয়ারি ২০২২ তারিখে ২০২২-২০২৪ দুই বৎসর মেয়াদের জন্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিশিষ্ট সার ব্যবসায়ী ও কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক অজয় সুরেকা সভাপতি ও কুষ্টিয়া বিশিষ্ট সার ব্যবসায়ী ও তাঁতী লীগের কুষ্টিয়া জেলার নেতা মো: আক্কাস আলী সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়।

বিএফএ কুষ্টিয়া জেলা ইউনিটের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন কুষ্টিয়া জেলা জজ আদালতের বিজ্ঞ আইনজীবী অ্যাডভোকেট আবদুল হালিম (পিপি)। প্রধান নির্বাচন কর্মকর্তার স্বাক্ষরিত পত্রে সভাপতি ও সাধারণ সম্পাদক ব্যতীত সহ-সভাপতি নির্বাচিত হন ৫ জন তারা হলেন, খন্দকার আব্দুল গাফফার, মোঃ নজরুল ইসলাম, জয়ন্ত রায় বিটু, সেলিম আহমেদ ও মোঃ আসাদুজ্জামান মজিদ। যুগ্ম সাধারণ সম্পাদক ২জন নির্বাচিত হন তারা হলেন, ইখতিয়ার উদ্দিন আহমেদ ও এ কে এম আমিনুল ইসলাম। কোষাধক্ষ্য মোঃ রাশিদুল ইসলাম, দপ্তর সম্পাদক একেএম সাইফুজ্জামান ও প্রচার সম্পাদক মোঃ শফিকুল ইসলাম নির্বাচিত হন।

এছাড়াও নির্বাচিত নির্বাহী কমিটির সদস্যরা হলেন, মোহাম্মদ শফিউর রহমান, মোঃ আজিবর রহমান, মোঃ আইনুর রহমান টিটু, মোঃ মিজানুর রহমান, মোঃ কামরুজ্জামান রতন, নারায়ন প্রসাদ সুরেকা, মোঃ রাশেদুজ্জামান, প্রনোজিত কুমার ঘোষ, মো: আমিরুল ইসলাম নান্নু, মোঃ সামিউল আলিম, এখলাস উদ্দিন, শরীফ জাহান ও মোঃ রফিকুল ইসলাম।

বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন কুষ্টিয়া জেলা ইউনিটের নবনির্বাচিত সভাপতি অজয় সুরেকা ও সাধারণ সম্পাদক মো: আক্কাস আলী বলেন, আমরা আগামী দুই বছর জেলার সকল সার ডিলারদের সহযোগিতা করনের লক্ষে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যাব।