ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মা-মেয়ের আত্মহত্যা

39

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে পারিবারিক কলহের জেরধরে ট্রেনের নিচে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মা ও মেয়ে আত্মহত্যা করেছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১২টায় সান্তাহার রেলওয়ে থানাধীন প্রান্নাথপুর
এলাকায় ঢাকাগামী কুড়িগ্রাম এ·প্রেস ট্রেনে দুর্ঘনা ঘটে। নিহতরা হলেন, আদমদীঘি উপজেলার প্রান্নাথপুর গ্রামের নাঈম হোসেনের স্ত্রী মরিয়ম বেগম (২৮) তার ৬ বছর বয়সের মেয়ে নুরজাহার মৃত্তিকা। দুপুরে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।
সান্তাহার রেলওয়ে থানার তদন্তকারি উপ পরিদর্শক নরেশ চন্দ্র জানায়, গতকাল বৃহস্পতিবার বেলা ১২ টায় কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাতাগামী কুড়িগ্রাম এ·প্রেস ট্রেনটি সান্তাহার স্টেশন অতিক্রম করে যাবার পরপর রানীনগর স্টেশনে পৌঁছার পূর্বে হোম সিগনাল প্রান্নাথপুরের নিকট ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মা ও মেয়ে নিহত হয়। খবরটি জানার পর ঘটনাস্থ থেতে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। নিহত মরিয়ম বেগমের চাচা সাখাওয়াত বলেন, তাদের পারিবারি কলহ ছিল। সে কারনে এ ঘটনা ঘটতে পারে। সান্তাহার রেলওয়ে থানার ওসি সাকিউল আজম, বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।