অটো চালক বলরাম হত্যার প্রতিবাদে কোম্পানীগঞ্জে মানববন্ধন

15

নোয়াখালী কোম্পানীগঞ্জ, বেলায়েত হোসেন বেলাল
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় গত ৩১ জানুয়ারী চরহাজারী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের নীরিহ ব্যাটারী চালিত অটোরিকশা চালক কিশোর বলরাম মজুমদারকে নির্মমভাবে হত্যা ও দেশের বিভিন্ন স্থানে সংখ্যা লঘু সম্প্রদায়ের বাড়ী-ঘর,মঠ, মন্দিরে হামলা লুটপাট,জমি জবর দখল ও প্রতিমা ভাংচুরের প্রতিবাদে
বসুরহাট বাজারের বঙ্গবন্ধু চত্বরে ( জিরো পয়েন্ট) মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকাল ১০ টায় কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারের ব্ঙ্গবন্ধু চত্বরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ, খ্রীস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কোম্পানীগঞ্জ উপজেলা শাখার উদ্যােগে আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের সাথে একাত্মতা পোষন করেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ ও খ্রীস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির বাণিজ্য ও শিল্প বিষয়ক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলার বিশিষ্ট শিল্পপতি বাবু অরবিন্দ ভৌমিক এবং হিন্দু, বৌদ্ধ, খ্রীস্টান ও পূজা উদযাপন কমিটির কোম্পানীগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ।
মেয়র আবদুল কাদের মির্জা বলেন,আগামী ১৫ দিনের মধ্যে কিশোর বলরাম মজুমদারের হত্যাকারীদের খুজে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্হা করতে হবে। এ সময় মেয়র আবদুল কাদের মির্জা নিহত বলরাম মজুমদারের মায়ের হাতে ৫০ হাজার টাকা তুলে দেন।