উন্নয়ন সংস্থা লিডার্স এর বার্ষিক পুনর্মিলনী সম্পন্ন

29

সকালের খবর ২৪ ডেক্স:

বেসরকারি উন্নয়ন সংস্থা লিডার্স এর আয়োজেনে “ব্রেড ফর দ্যা ওয়ার্ল্ড” এর আর্থিক সহযোগিতায় বার্ষিক পুনর্মিলনী ২০২২ সম্পন্ন হয়েছে।

১৫ ফেব্রুয়ারি থেকে ১৭ ফেব্রুয়ারি ২০২২ তারিখ এই বার্ষিক পুনর্মিলনীর আয়োজন করা হয়। ১৬ ফেব্রুয়ারি (বুধবার) সকাল ১০:০০ ঘটিকায় মেহরেপুর জেলার ঐতিহাসিক মুজিম নগরের আম্রকাননে বার্ষিক পুনর্মিলনীর মূল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লিডার্স এর কার্যনির্বাহী পরিষদের কোষাধ্যক্ষ সুজাতা রানী মিস্ত্রী, আরও উপস্থিত ছিলেন কার্যনির্বাহী পরিষদের সদস্য ও সহকারী অধ্যাপক মানবেন্দ্র দেবনাথ, সদস্য, শিক্ষক ও সাংবাদিক রনজিত বর্মন, লিডার্স এর নির্বাহী পরিচালক মোহন কুমার মন্ডল ও লিডার্স এর সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

লিডার্স এর নির্বাহী পরিচালকের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে মূল অনুষ্ঠানটি শুরু হয়। মূল অনুষ্ঠানটি কয়েকটি ধাপে ভাগ করা হয়। এখানে লিডার্স এর কার্যক্রম দেখে কুইজের আয়োজন করা হয়।

সন্ধ্যায় সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার। সভাপতিত্ব করেন লিডার্স এর কার্যনির্বাহী পরিষদের সদস্য, শিক্ষক ও সাংবাদিক রনজিত বর্মন, আরও উপস্থিত ছিলেন কার্যনির্বাহী পরিষদের কোষাধ্যক্ষ সুজাতা রানী মিস্ত্রী, সদস্য ও সহকারী অধ্যাপক মানবেন্দ্র দেবনাথ।

অনুষ্ঠানে অতিথিদেরকে লিডার্স এর সম্মাননা স্মারক প্রদান করা হয়। প্রধান অতিথি লিডার্স এর সেরা কর্মী ২০২১ এর পুরস্কার হাতে তুলে দেন। কুইজ এ সেরা তিন জনকে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া র‌্যাফেল ড্র এর ৯ জনকে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আমি লিডার্স এর বার্ষিক পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে আনন্দিত। লিডার্স ভালো কাজের মাধ্যমে আরও সামনে এগিয়ে যাবে এই প্রত্যাশা করি।

উল্লেখ্য যে, লিডার্স প্রতিবছর এই বার্ষিক পুনর্মিলনীর আয়োজন করে থাকে। তিন দিনের এই বার্ষিক পুনর্মিলনী যাত্রায় মুজিব নগর, রবীন্দ্র নাথের কুঠিবাড়ী এবং লালন শাহের মাজার পরিভ্রমন শেষে গতরাত ৩:০০ টায় এই যাত্রা পরিসমাপ্তি ঘটে।