নবীনগরের সাবেক চেয়ারম্যান রুহুল আমিন গ্রেফতার

21

সোহেল সরকার,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ
নবীনগরের সাবেক চেয়ারম্যান রুহুল আমিনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় আরও গ্রেফতার করা হয় তার ছোট ভাই আলামিন এবং ভগ্নিপতি লিটন মিয়াকে। আজ বৃহস্পতিবার সকালে বাজেবিশারা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। পরে গ্রেফতারকৃত তিনজনকেই আদালতে প্রেরণ করা হয়।
জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের বাজেবিশারা গ্রামের নির্বাচন সংক্রান্ত বিষেয়ে জেরে বেশ কয়েকদিন ধরে রুহুল আমিন ও সুমন ছিদ্দিকের লোকজনের মধ্যে উত্তেজনা বিরাজ করে আসছিল। বিষয়টি থানা পুলিশের নজরে আসলে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উভয় পক্ষের সাথে নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ কথা বলেন এবং এ বিষয়ে কোন ধরনের বিশৃংখলা সৃষ্টি না করারও নির্দেশ প্রদান করেন।
থানা প্রশাসনের কথা সুমন ছিদ্দিকের লোকজন আমলে নিলেও সাবেক ইউপি চেয়ারম্যান রুহুল আমিন তোয়াক্কা করেননি। এরই ফলশ্রুতিতে আজ সকালে সুমন ছিদ্দিকের বাড়িতে প্রবেশ করে রুহুল আমিন ও তার লোকজন অতর্কিত হামলা করে সুমন ছিদ্দিকসহ তার মা ও বোনকে আহত করেন বলে জানান সুমন ছিদ্দিক।
এবিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাবেক ইউপি চেয়ারম্যান রুহুল আমিনসহ তার ভাই ও ভগ্নিপতিকে গ্রেপ্তার করে ফৌজদারি কার্যবিধি- ১৫১ ধারায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।