দেশে দৃশ্যমান যে উন্নয়ন হয়েছে দেশবাসীর মন থেকে তা কেউ মুছতে পারবে না : সালাম মূশের্দী এমপি

23

নাজিম সরদার খুলনাঃ-খুলনা-৪ আসনের সংসদ সদস‍্য আব্দুস সালাম মূশের্দী বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বর্তমান সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশে দৃশ্যমান যে উন্নয়ন করেছেন, সমালোচকরা শত চেষ্টা করেও বাঙ্গালীর মন থেকে তা মুছে ফেলতে পারবে না।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একটি নাম নয়। তিনি বাঙ্গালীর চিন্তা ও প্রেরণার উৎস। বাঙ্গালীর যত সফলতা ও অর্জন তার মূলে ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে একটি কুচক্রী মহল বিভিন্ন ভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। সকলকে ঐক্যবদ্ধ হয়ে এসব অপপ্রচারের বিরুদ্ধে প্রতিহত করতে হবে।
তিনি আরো বলেন, করোনা মহামারীতে কোন লোক যাতে মারা না যায় সেজন্য বয়স্ক শিশুসহ সকল শ্রেণী-পেশার মানুষের মাঝে বিনামূল্যে টিকা প্রদান করেছেন।
মাদকের আগ্রাসনের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে পুলিশ প্রশাসনকে সহযোগিতা করে মাদক থেকে যুবসমাজ রক্ষা করতে সকলকে কাজ করা আহব্বান জানান তিনি।প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে করোনা মহামারিটি বাংলাদেশে স্বাভাবিক
রয়েছে। আইনশৃংখলা বিগত সরকারের শাসন আমল থেকে অনেকটাই ভাল থাকায় দেশের মানুষ নির্ভয়ে চলাচল করছে।আজ (১৭ফেব্রুয়ারী) বেলা ১১টায় অফিসার্স ক্লাব মিলনাতনে রূপসা উপজেলা মাসিক আইন শৃংখলা ও সমন্বয় কমিটির সভায় জুম কনফারেন্সের মাধ‍্যমে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভার:) মো:সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম‍্যান কামাল উদ্দিন বাদশা, ভাইস চেয়ারম‍্যান আবদুল্লাহ যোবায়ের, ফারহানা আফরোজ মনা, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা: মো: শফিকুল ইসলাম,থানা অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন,কৃষি কর্মকর্তা মো:ফরিদুজ্জামান।
এসময় বক্তৃতা করেন মৎস‍্য কর্মকর্তা বাপী কুমার দাস, মাধ‍্যমিক শিক্ষা কর্মকর্তা আইরিন পারভিন, উপজেলা প্রকৌশলী এস এম ওয়াহিদুজ্জামান, সমাজসেবা কর্মকর্তা জেসিয়া জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আরিফ হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা ফারহানা ইয়াসমিন, আইসিটি কর্মকর্তা রেজাউল করিম, বন কর্মকর্তা মুজিবুর রহমান, সমবায় কর্মকর্তা প্রশান্ত ব‍্যানার্জী, জনস্বাস্থ‍্য প্রকৌশলী শেখ মো: রাসেল, ইউপি চেয়ারম‍্যান অধ‍্যাপক আশরাফুজ্জামান বাবুল, জাহাঙ্গির শেখ, কামাল হোসেন বুলবুল, মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান,আনসার ভিডিপি কর্মকর্তা আরিফা খাতুন,দারিদ্র বিমেচন কর্মকর্তা রেহেনা আকতার, তথ‍্য কর্মকর্তা দিলশান আরা, আওয়ামীলীগ নেতা আ:মজিদ ফকির, সৈয়দ মোরশেদুল আলম বাবু,অধ‍্যক্ষ মাও:শফিউদ্দিন নেছারী,
দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি শিক্ষক শামসুর রহমান,ইসলামী ফাউন্ডেশন এর মডেল কেয়ারটেকার আব্দুস সালাম, ইউপি সদস‍্য রিনা পারভীনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ,শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।