বেনাপোলে ৮ জুয়াড়ীকে আটক

14

আঃজলিল শার্শা যশোরঃ-যশোরের বেনাপোলে মাদক ব্যবসায়ীদের জুয়ার আসরে হানা দিয়ে ৮ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ১১ হাজার ১৩০ টাকা জব্দ করা হয়।বুধবার দিবাগত রাত পৌনে বারোটার দিকে বেনাপোল কাগজপুকুর মফিজের বাড়িতে অভিযান চালিয়ে এসব মাদক ব্যবসায়ীও জুয়াড়িদের আটক করেন বেনাপোল পোর্ট থানা পুলিশ।আটককৃতরা হলেন,১। রুবেল হোসেন(২৭),পিতা-মোঃ নওশের আলী, ২।মোঃ তুহিন আলম বাপ্পি(২৫),পিতা-মোঃ মফিজুর রহমান, ৩।মোঃ জাফর হোসেন তুষার(২৬), পিতা-মৃত হুমায়ুন কবির ৪।মোঃ আনার আলী(৪৫),পিতা-মৃত ছলেমান মন্ডল,৫।মোঃ টিটু হোসেন(২৯),পিতা-মৃত মোসলেম মোড়ল,সর্ব সাং-কাগজপুকুর,৬।মোঃ সজল হোসেন(২৫),পিতা-মোঃ হায়দার আলী,৭.মোঃ সাইফুল ইসলাম@ চঞ্চল(৩৭),পিতা-মৃত শাহনুর রহমান, উভয় সাং-ভবেরবেড়,৮.মোঃ হান্নান কাজী(৩৫),পিতা-মোঃ আইয়ুব কাজী,সাং-দিঘীরপাড়,সর্ব থানা-বেনাপোল পোর্ট।
বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন ভূঁইয়া বলেন, আটককৃতরা সবাই মাদক ব্যবসায়ীও জুয়াড়ি। তারা বেনাপোল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও নিয়মিত মাদকব্যবসার টাকা দিয়ে জুয়ার আসর বসিয়ে থাকেন। বুধবার রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আটককৃতরা বেনাপোল কাগজপুকুর মফিজের বাড়িতে জুয়া খেলছে। বিষয়টি যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার কে জানালে তিনি তাদের আটকের নির্দেশ দেন।
পুলিশ সুপারের নির্দেশে আমি বেনাপোল পোর্ট থানার এসআই(নিঃ) তৌফিকুর রহমান, এসআই(নিঃ) রোকনুজ্জামানের সমন্বয়ে একটি চৌকস টিম সেখানে অভিযানে পাঠায়। রাত পৌনে বারোটার দিকে মফিজের বাড়িতে অভিযান চালিয়ে অভিযানিক দলটি ৮ জুয়াড়ীকে আটক করেন। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ১১ হাজার ১৩০ টাকা জব্দ করা হয়। সকালে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।