ছেলের জন্মদিনে এতিম শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ বিতরণ করলেন সাতক্ষীরার এসপি

18

সকালের খবর ২৪ ডট কম:
ছেলের জন্মদিনে এতিম শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ও তার সহধর্মিণী নাদিয়া আফরোজ।

বুধবার দুপুর ২ টায় শহরের মাগুরাস্থ হযরত মাতেমা (রাঃ) মহিলা কওমী মাদ্রাসা লিল্লাহ বোডিং ও এতিমখানায় ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় হযরত মাতেমা (রাঃ) মহিলা কওমী মাদ্রাসা লিল্লাহ বোডিং ও এতিমখানার সভাপতি ও দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার পত্নী নাদিয়া আফরোজ। এসময় উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের আহবায়ক আব্দুল্লাহ সরদার, মাদ্রাসার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান, আলহাজ্ব শফিকুল ইসলাম, ইনতাজ আলী, ৯ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সমির বসু, নজরুল ইসলাম, বসির সরদার, নিয়ামুবুর রহমান, মনিরুল ইসলাম, হাফেজ জুবায়ের রহমান, হাফেজ সুবাইদ, জাহাঙ্গীর হোসেন প্রমূখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, মা-বাবা হারানোর কষ্ট কতটুকু তা কেবলমাত্র এতিমরাই জানে। এতিমদের মনে অনেক কষ্ট, অনেক বেদনা। আমাদের কাছ থেকে একটু সাহায্য, সহযোগিতা পেলে তারা একটু ভাল থাকে। আমি যতদিন বেঁচে থাকবো ততদিন এমিতদের পাশে থাকবো। তাদের সাহায্য করতে পারলে আমার অনেক ভাল লাগে। স্ব স্ব অবস্থান থেকে প্রত্যেক মানুষের এতিমদের পাশে দাঁড়ানো উচিত ।