শিবপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

11

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২২ অনুষ্ঠিত হয়েছে। বুধবার ১৬ ফেব্রুয়ারী শিবপুর সরকারী শহীদ আসাদ কলেজ সংলগ্ন মাঠে উপজেলা প্রশাসনের সহযোগিতায় এবং উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর বাস্তবায়নে উক্ত প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।
এই প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য জহিরুল হক ভূঞা মোহন। উপজেলা নির্বাহী অফিসার ও প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২২ বাস্তবায়ন কমিটির সভাপতি জিনিয়া জিন্নাত এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত অফিসারের ইনচার্জ মোঃ সালাউদ্দিন মিয়া, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্বা মুহসীন নাজির, সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঞা রাখিল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও খামারী আসাদুজ্জামান আসাদ, নরসিংদী জেলা পোলট্রি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জহিরুল হক মোল্লা প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২২ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ডাঃ মোহাম্মদ আল শামীম।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান খান ভুলু মাস্টার, সাবেক সাধারণ সম্পাদক ও মাছিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফরহাদ আলম ভূঁইয়া।