দেশের অর্থনৈতিক উন্নয়নে কাজ করছে সরকার : এম’পি হেলাল

16

আব্দুল মজিদ মল্লিক, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ দেশের অর্থনৈতিক উন্নয়নে কাজ করছে সরকার নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ¦ আনোয়ার হোসেন হেলাল এমপি বলেছেন, এবং তিনি আরো বলেন প্রাণিসম্পদ খাতকে বেগবান করতে সরকার কর্তৃক গৃহীত বিভিন্ন প্রকল্পের মধ্যে অন্যতম প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প যা প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত হচ্ছে।
গতকাল বুধবার সকালে নওগাঁর আত্রাই উপজেলা পরিষদ মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তরের প্রাণিসম্পদ ডেইরি উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তর কর্তৃক আয়োজিত প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দেশকে উন্নত দেশে পরিণত করতে হলে শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, ভেটেরিনারি সার্জন ডা. মো. রুবাইয়েত রেজা, আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগ সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক আক্কাছ আলী, সহ-সভাপতি গোলাম মোস্তফা বাদল, ইউপি চেয়ারম্যান নাজমুল হক নাদিম, নাজিম উদ্দীন মন্ডল, খামারি আব্দুর রাজ্জাকসহ উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও রাজনৈতিক ব্যক্তিবগ উপস্থিত ছিলেন। উদ্বোধন অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ৩২টি স্টল ঘুরে দেখেন এবং উপস্থিত খামারিদের উৎসাহ প্রদান করেন।