পরিবেশ রক্ষায় ধর্মপ্রতিমন্ত্রীর নির্দেশে ইসলামপুর উপজেলা ছাত্রলীগের বৃক্ষ বিতরণ

সাকিব আল হাসান নাহিদ, জামালপুর:গাছ লাগান, পরিবেশ বাঁচান এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুর-২ ইসলামপুর আসনের সংসদ সদস্য মাননীয় ধর্মপ্রতিমন্ত্রী আলহাজ্জ ফরিদুল হক খান দুলালের নির্দেশে জামালপুরের ইসলামপুর উপজেলা ছাত্রলীগ বৃক্ষ বিতরন করেছে রবিবার (৪ জুলাই) দুপুর দিকে ইসলামপুর শহরে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব জনিত কারনে স্বাস্থ্যবিধি মেনে উপজেলার ১২ টি ইউনিয়ন ছাত্রলীগের মাঝে ১ হাজার ফলজ ও ঔষধি বৃক্ষ বিতরণ করে।

ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডঃ আব্দুস সালাম, ও ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ জামান আব্দুন নাসের বাবুলের সার্বিক সহযোগিতায় ইসলামপুর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরে আজাদ ইমরান ও সাধারণ সম্পাদক মোঃ আলহাজ মিয়ার নেতৃত্ব উক্ত বৃক্ষ বিতরনে আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি আবিদা সুলতানা জুথী,সাধারন সম্পাদক নাজনীন আক্তার পলি,

উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুর রহমান শাকিল,শেখ সাদী রাঙ্গা, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম আল আমিন, সাবেক ওর্য়াড ছাত্রলীগের সাংগঠিক সম্পাদক আতিকুর রহমান। উপজেলাধীন চরগোয়ালিনী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এস.এম ফয়জুর রহমান, সাধারণ সম্পাদক ওয়ারেছ আলী। গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি,মোঃ শান্ত, সাধারণ সম্পাদক, মাহমুদুল হাসান স্বাধীন সহ অন্যান্য ছাত্রলীগের নেতৃতবৃন্দ।

বৃক্ষ বিতরন সম্পর্কে উপজেলা ছাত্রলীগের সভাপতি নুরে আজাদ ইমরান বলেন, পৃথিবীকে বসবাসের উপযোগী করতে ও প্রাকৃতিক বিপর্যয়ের করাল গ্রাস থেকে দেশকে রক্ষা করতে বৃক্ষরোপণের কোনও বিকল্প নেই। তাই মাননীয় ধর্মপ্রতিমন্ত্রী ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদকের নির্দেশে এবং উপজেলা চেয়ারম্যানের সার্বিক সহযোগিতায় আমরা এ বৃক্ষ বিতরন করেছি। ভবিষ্যতেও আমার এ কার্যক্রন অব্যাহত থাকবে। এবং করোনা মহামারিতে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবানও জানান তিনি।