ডা. মুরাদে মাথায় খুলে পড়ল সিলিং ফ্যান

12

স্টাফ রিপোর্টার জামালপুর: জামালপুরের সরিষাবাড়িতে নিজ বাড়িতে বন্ধুদের সঙ্গে গল্প করার সময় মাথায় সিলিং ফ্যান খুলে পড়ে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান গুরুতর আহত হয়েছেন। তার মাথায় তিনটি সেলাই দিতে হয়েছে।গতকাল বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

শুক্রবার (১৩ মে) বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবাশীষ রাজবংশী।

স্থানীয় ও হাসপাতাল সূত্র জানায়, আলোচিত-সমালোচিত সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান দীর্ঘদিন ধরে উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর নিজ বাড়িতে অবস্থান করছেন।

গতকাল বৃহস্পতিবার (১২ মে) রাতে বাড়ির বৈঠকখানায় বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। এ সময় সিলিং ফ্যান মুরাদ হাসানের মাথায় পড়ে। এতে তিনি গুরুতর আহত হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দেওয়া হয়। পরে স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চিকিৎসক এসে মাথায় তিনটি সেলাই দেয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবাশীষ রাজবংশী জানান, সিলিং ফ্যান মাথায় পড়ে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের আহত হওয়ার খবর পাই। পরে হাসপাতালের একটি চিকিৎসক দল মুরাদ হাসানের বাড়িতে গিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দেন।

তিনি আরও বলেন, বর্তমানে তিনি নিজ বাড়িতে চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন।

এ ব্যাপারে মুরাদ হাসানের ব্যক্তিগত সহকারী জাহিদ নাঈম বলেন, বৃহস্পতিবার রাতে সিলিং ফ্যান পড়ে মুরাদ হাসানের কপাল ফেটে যায়। পরে সরিষাবাড়ি হাসপাতালে খবর দিলে চিকিৎসকের একটি দল প্রাথমিক চিকিৎসা সেবা দেন। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত রয়েছেন।