আ’লীগ নেতা একেএম ফেরদৌস আলম’র ঈদের শুভেচ্ছা

সাদেকুল ইসলাম পনির ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গফরগাঁওয়ের মশাখালি ইউনিয়ন বাসী সহ দেশের সকল মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন আ’লীগ নেতা একেএম ফেরদৌস আলম।
তিনি গফরগাঁও উপজেলা কৃষকলীগের সম্মানিত সদস্য ও মশাখালি ইউনিয়ন আ’লীগের সদস্য এবং এই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী।ঈদ শুভেচ্ছা তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।এক শুভেচ্ছা বার্তায় একেএম ফেরদৌস আলম বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল আযহা ‘খুশির ঈদ’। তবে এবারের ঈদ পালন করতে হবে সম্পূর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে।মহামারি করোনা সংক্রমণরোধে আমরা সামাজিক দূরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো। ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে।তিনি বলেন, ঈদুল আযহা আমাদের ত্যাগের শিক্ষা দেয়। মহান আল্লাহর সন্তোষ্টির উদ্দেশ্যে আমরা আমাদের প্রিয় পশু কোরবানি করে থাকি। প্রকৃতপক্ষে কোরবানির পশুর মাংস আল্লাহ্‌র কাছে পৌঁছায়না; পৌঁছায় আমাদের তাকওয়া।
ঈদুল আযহার প্রকৃত শিক্ষা সবার জীবনে প্রতিফলিত হোক এই কামনা করে তিনি খুশির এই উৎসবে সর্বস্তরের জনগনকে ঈদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।
ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।একেএম ফেরদৌস আলম গফরগাঁওয়ের ৭ নং মশাখালি ইউনিয়নের সকল জনগণসহ দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল আযহা নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেছেন।