দেশ-বিদেশের সবাইকে ঈদুল আযহা’র শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন সংবাদকর্মী- ইনছান আলী

মোঃ ইনছান আলী
জেলা প্রতিনিধি ঝিনাইদহ :

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঝিনাইদহ জেলাসহ দেশ-বিদেশের সবাইকে পবিত্র ঈদুল আযহা’র শু‌ভেচ্ছা ও অভিনন্দন জা‌নি‌য়ে‌ছেন সংবাদকর্মী ইনছান আলী।

তিনি ঝিনাইদহ জেলা অনলাইন প্রেসক্লাব (সদস্য), মানবিক দৃষ্টি সীমানা ফাউন্ডেশন যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক শিরোমনি’ (প্রিন্ট পত্রিকা) জেলা প্রতিনিধি, দৈনিক দৃষ্টি সীমানা’ (স্টাফ রিপোর্টার), বিডিসি নিউজ (জেলা প্রতিনিধি), সময় নিউজ ২৪ ‘ (জেলা প্রতিনিধি), সকালের খবর ২৪’ (জেলা প্রতিনিধি), আত্মহত্যা মহাপাপ সংগঠনের- পরিবর্তনের আসায় আমরা”
প্রচার সম্পাদকঃ শৈলকুপা উপজেলা শাখা, সাধারণ সম্পাদকঃ সততা ব্লাড ব্যাংক ঝিনাইদহ, পদে কাজ করে চলেছেন।

তিনি বলেন,পবিত্র ঈদুল আযহা-সকল মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব।মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে সকলের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল আযহা।ঈদুল আযহা মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্ব সমাজ।

ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার ঈদুল আযহা- এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে মুখে মাস্ক পরিধান করে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উদযাপন করতে হবে। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই করোনা আক্রান্ত হতে পারে। আমরা অনেকেই করোনাভাইরাসে আক্রান্ত আপনজনকে হারিয়েছি।

দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। আসুন, সমাজের ধনী-গরিব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল- আযহার খুশি ভাগাভাগি করে নিই।