মেহেরপুর জেলা উলামা পরিষদের পক্ষ থেকে দুস্থ মহিলাকে সেলাইমেশিন প্রদান

20

মাসউদুর রহমান চুয়াডাঙ্গাঃ মেহেরপুর জেলা উলামা পরিষদের দুস্থ নারীকে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। আজ ২৫ শে নভেম্বর নুরপুর মাদরাসা মিলনায়তনে মুফতি শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি হাফিজুর রহমান সাহেবের সঞ্চালনায় অনুষ্ঠিত মেহেরপুর জেলা উলামা পরিষদের কমিটির পরিচিতি সভায় বারাদী দাসপাড়ার সেলাই মেশিন প্রদান করা হয়। এসময় মেহেরপুর জেলা উলামা পরিষদের সভাপতির বক্তব্যে মুফতি শফিকুল ইসলাম সাহেব বলেন উলামা পরিষদ প্রতিষ্ঠালগ্ন থেকেই সমাজসেবা মূলক কাজ করে চলেছে, আগামীতেও সবধরনের সমাজসেবামূলক কাজ করে যাবে ইনশাআল্লাহ।
প্রধান অতিথি মেহেরপুর জেলা উলামা পরিষদের উপদেষ্টা মুফতি জুনাইদ আল-হাবীবী বলেন উলামায়ে কেরামের কাজই সমাজের সকল শ্রেণির মানুষ নিয়ে সুতরাং তাদেরকে কিভাবে দ্বীনের পথ আনা যায় সেই ফিকির করতে হবে, আমাদেরকে সমাজসেবামূলক কাজে অগ্রণী ভুমিকা পালন করতে হবে, সমাজ থেকে মাদক ও যৌতুক নির্মূলে আমাদেরকেই বেশি কাজ করতে হবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুফতি আবুল কালাম কাসেমী, মাওঃ ইয়ারুল ইসলাম, মাওঃ শাহ আলম, মুফতি সাদিকুল ইসলাম, মুফতি খাইরুল বাশার, মুফতি আবু বকর সিদ্দিক, মাওঃ জাবের হুসাইন, হাফেজ আব্দুল কাদের, মাওঃ সামিউল ইসলাম, মাওঃ হাসানুজ্জামান, মোঃ ওমর ফারুক, মুফতি মাসউদুর রহমান, মাওঃ ওমর ফারুক প্রমূখ

নিউজটি শেয়ার করুন...