“লোহাগড়ায় অসহায় কর্মহীন শিক্ষার্থী পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান”

 

 

মো: হাবিবুর রহমান,স্টাফ রিপোর্টার:

নড়াইল জেলার লোহাগড়া উপজেলার লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে অসহায় কর্মহীন শিক্ষার্থী পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ এবং মুজিব শতবর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ করা হয়েছে। শুক্রবার ১৬ জুলাই সকালে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে এই খাদ্য সহায়তা ও বৃক্ষ রোপণ করা হয়।

লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়াতুর রহমানের সভাপতিত্বে ১০০ জন অসহায় কর্মহীন শিক্ষার্থী পরিবার কে খাদ্য সহায়তা ও বৃক্ষরোপণ এর উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। পরে শিক্ষার্থী দের সাথে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে কথা বলেন জেলা প্রশাসক ও সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন। এছাড়াও বাংলাদেশ স্কাউট নড়াইল জেলা শাখা, দুর্বার ফাউন্ডেশন ও ওয়েসিস ইয়ুথ এর যৌথ উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার বিতরন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন,লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রোসলিনা পারভিন,লোহাগড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাখি ব্যানার্জি, লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন,লোহাগড়া উপজেলা আওমীলীগ এর সভাপতি মুন্সি আলাউদ্দিন, সাধারণ সম্পাদক মশিয়ার রহমান,বিদ্যালয়ের শিক্ষক সুধি সমাজের নেতৃবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট,ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।