মুক্তিযোদ্ধা মোতালেব হোসেন এর মৃত্যুতে সালাম মূর্শেদী এমপি’র শ্রদ্ধাঞ্জলি

নাজিম সরদার খুলনা সদর সংবাদদাতা:খুলনা রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের ঘাটভোগ গ্রামের বীরমুক্তিযোদ্ধা মোঃ মোতালেব হোসেন মোল্যা (৬৫) আজ বুধবার (৭ জুলাই) দুপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন)।
ঘাটভোগ গ্রামে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় ‘গার্ড অব অনার’ প্রদান করা হয় এবং খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আব্দুস সালাম মূশের্দী ও তার সহধর্মিণী এনভয় গ্রুপের পরিচালক মিসেস সারমিন সালাম এর পক্ষ থেকে দলীয় নেতাকর্মীরা মুক্তিযোদ্ধা মোঃ মোতালেব হোসেন মোল্যাকে শেষ শ্রদ্ধা জানান। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবিএম কামরুজ্জামান,এমপির প্রধান সমন্বয়কারী ও যুবলীগ নেতা নোমান ওসমান রিচি, সাবেক চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান মিজান, আওয়ামীলীগ নেতা মনির হোসেন মোল্যা, বাদশা মিয়া, যুবলীগ নেতা সরদার জসীম উদ্দিন,আঃ মজিদ শেখ, রতন মন্ডল, স্বেচ্ছাসেবকলীগ নেতা মুসা মোল্যা সবুজ, সাইফুল ইসলাম শাওন,ছাত্রনেতা খায়রুজ্জামান সজল, রাহাত আমিন, স্বেচ্ছাসেবকলীগ নেতা শরিফ শেখ, মিজান শেখ, জাকির শেখ, হিরন, হাকিম, রাহুল প্রমূখ।