বাঘারপাড়া ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ হাসিবুল ইসলাম এর আজ শুভ জন্মদিন

64

মেহেদী হাসান রিপন,স্টাফ রিপোর্টারঃ-

আজ এমন এক মহান মানুষের জন্মদিন যার তুলনা,প্রশংসা,সুনাম,তার কর্মের গুণগান করার জন্যে অভিধানের শব্দমালা যথেষ্ট হবেনা।

তিনি মানবতাবাদী,মানবতার মহান সেবক,তিনি মানবতাবাদীদের লিডার,সকল স্বেচ্ছাসেবকদের আইকন-আইডল,হাজারো স্বেচ্ছাসেবকের অনুপ্রেরণার ব্যাক্তি,রক্তমানব,প্রকৃতি প্রিয় সাদা মনের মানুষ, সবার কাছে যিনি মানবতার সৈনিক নামেই জনপ্রিয়।

দক্ষিণ অঞ্চলের খুলনা বিভাগের প্রথম স্বাধীন জেলা যশোর । যশোরের মানুষেরা খুব উদার বলেই জানে দেশবাসী সেই উদারতার পরিচয় দিয়েই যশোরের বাঘারপাড়া উপজেলার একঝাঁক তরুণ তিলে তিলে গড়ে তুলেছে স্বেচ্ছায় রক্তদান নামের একটি সংগঠন। যার নাম দেওয়া হয়েছে বাঘারপাড়া ব্লাড ব্যাংক ।শ্রদ্ধার সঙ্গে উচ্চারিত এক নাম সৈয়দ হাসিবুল ইসলাম (১১ই জানুয়ারি ) মঙ্গলবার তাঁর জন্মবার্ষিকী।বাঘারপাড়া ব্লাড ব্যাংকের সভাপতি সৈয়দ হাসিবুল ইসলামের শুভ জন্মদিন আজ।

বাঘারপাড়া ব্লাড ব্যাংক স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠাতা সভাপতি হিসাবে দক্ষতার সাথে কাজ করে যাচ্ছেন। তার অক্লান্ত পরিশ্রমে বাঘারপাড়া ব্লাড ব্যাংক এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে।সৈয়দ সৈয়দ হাসিবুল ইসলাম এর জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে আলাদা আলাদা বাণী দিয়েছেন বাঘারপাড়া ব্লাড ব্যাংক এর সকল এডমিন এবং সদস্য বৃন্দ।

বাঘারপাড়া ব্লাড ব্যাংক এর সাধারণ সম্পাদক শেখ আশিক ও সকল এডমিনের পক্ষ থেকে প্রিয় হাসিবুল ইসলামের জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা রইলো। তার অক্লান্ত পরিশ্রমে বাঘারপাড়া ব্লাড ব্যাংক এগিয়ে চলেছে দুর্বার গতিতে।বাঘারপাড়া ব্লাড ব্যাংকের সাধারন সম্পাদক শেখ আশিক বলেন, আজ আমাদের ব্লাড স্বেচ্ছায় দিতে অনেকেই আগ্রহী। এই ধারাকে অব্যাহত রাখতে বাঘারপাড়া ব্লাড ব্যাংক’এর প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ হাসিবুল ইসলামের অপূরণীয় শক্তি হিসেবে উল্লেখ করেন। এছাড়াও তার কাজের প্রতি আগ্রহ ও সততা’কে শ্রদ্ধা জানিয়েছেন।

বাঘারপাড়া ব্লাড ব্যাংকের রক্তদান বিষয়ক সম্পাদক রায়হান উদ্দিন বলেন, বাঘারপাড়া ব্লাড ব্যাংকের সভাপতি সৈয়দ হাসিবুল ইসলামের কাজের প্রতি দায়িত্ববোধ মানবতার সেবায় স্বেচ্ছায় শ্রম দেওয়া দেখে সত্যিই আমি মুগ্ধ। বাঘারপাড়া ব্লাড ব্যাংক’র আজকের এই অবস্থানে আনতে তার অনেক কষ্ট করতে হয়েছে আসলে প্রশংসনীয়। তার জন্য সবসময় দোয়া, ভালবাসা এবং শুভকামনা রইলো।হাজারো বছর বেঁচে থাকুন মানবতার সেবায়। নিজেকে মানবসেবায় নিয়োজিত রাখুন আজীবন।

আপনার ভালবাসায় অভিভূত, সেই ভালবাসা চলতে থাকুক অবিরামভাবে। আপনার জন্য সবসময় শুভ কামনা থাকবে। নিজের লক্ষ্যে এগিয়ে যান,সফলতা আসুক জীবনে।আপনার সার্বিক সুস্থতা কামনা করি,দোয়া রইল।

নিউজটি শেয়ার করুন...