টাঙ্গাইলে প্রতিদিনই বাড়ছে মৃত্যুর মিছিল, কঠোর অবস্থানে পুলিশ

টাঙ্গাইল প্রতিনিধিঃ গত ২৪ ঘন্টায় টাঙ্গাইলে করোনা ও উপসর্গে ৯ জনের মৃত্যু হয়েছে। নতুন করোনা শনাক্ত হয়েছে ২৭২ জন।

টাঙ্গাইল জেলায় গত ২৪ ঘন্টায় ৭৯১ টি নমুনা পরীক্ষা করে নতুন করে ২৭২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্তে শতকরা ৩৪ দশমিক ৩৮ ভাগ।

আজ(১৩ জুলাই) মঙ্গলবার সকাল পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা ১০,৭০৬ জন। এ পর্যন্ত মারা গেছেন মোট ১৬৭ জন। টাঙ্গাইলের সিভিল সার্জনের কার্যালয় থেকে এ তথ্য পাওয়া গেছে।
এদিকে, আজ লকডাউনের ১৩ তম দিনেও পুলিশের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় চেকপোস্ট বসানো হয়েছে, এসব চেকপোস্টের চেকপোস্ট জরুরী প্রয়োজন ছাড়া কেউ অতিক্রম করতে না পারলেও বিকল্প পথ দিয়ে মানুষ শহরে প্রবেশ করেছে,সকালের দিকে কিছু ব্যবসা প্রতিষ্ঠান খোলা দেখা গেলেও পুলিশের বিশেষ তৎপরতায় বন্ধ হয়ে গেছে। জরুরী প্রয়োজন ছাড়া যেসব, মোটরসাইকেল,সি এন জি, অটোরিক্সা সহ অন্যান্য যানবাহন রাস্তায় বের হয়েছে, লকডাউনের বিধিনিষেধ অমান্য করে রাস্তায় বের হওয়ায় পুলিশের তরফ থেকে দেওয়া হচ্ছে মামলা।

টাঙ্গাইল সদর থানা পুলিশের পক্ষ থেকে সদর থানা এলাকায় টহল অব্যাহত আছে, সেই সাথে সদর থানা পুলিশের পক্ষ থেকে মাইকিং করে মানুষকে সচেতন করা হচ্ছে। মানুষ যাতে সাস্থ্যবিধি ও লকডাউনের বিধিনিষেধ মেনে চলে সেই লক্ষ্যে, টাঙ্গাইল সদর ভারপ্রাপ্ত কর্মকর্তা, মীর মোশারফ হোসেন, সদর থানা এলাকার প্রতিটি এলাকা কঠোর ভাবে পর্যবেক্ষন করছেন।