‘শুধু ভোটের জন্য রাজনীতি নয় ,মানুষের জন্য আমরা কাজ করি – কাজী ইরাদত আলী

রাজবাড়ী থেকে সুজন বিষ্ণুঃ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে ১৫ জুলাই বৃহস্পতিবার দুপুরে মহামারী করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধিতে কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান, করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচার এবং স্বাস্থ্যসেবা প্রদানে করনীয় সম্পর্কে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। তিনি বলেন, শুধু ভোটের জন্য আমাদের রাজনীতি নয় , মানুষের জন্য আমাদের কাজ করতে হবে ,এক দিকে সংগঠন অন্য দিকে মানবতা । আমাদের করোনা ভাইরাস প্রতিরোধে প্রতিটি ইউনিয়নে প্রতিরোধ কমিটি করতে হবে ।

সেই সাথে তিনি আরও বলেন , আপনারা জানেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে , আমাদের দেশ স্বাধীন হয়েছে এখন আমাদের আর একটি যুদ্ধ করতে হবে, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে, সেটি হল করোনা যুদ্ধ এবং সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পথ প্রদর্শন মনে করে কাজী ইরাদত আলী বলেন, আমি বেক্তিগত ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ১৫ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করবো আপনাদের মাধ্যমে এবং আমাদের একটি হট লাইন ফোন নাম্বার থাকবে সেখানে ফোন দিলে আমরা করোনা রোগীদের জন্য অক্সিজেন এবং এম্বুল্যান্স ফ্রিতে জনসাধারনের জন্য প্রদান করবো ।

বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের র্কাযালয়ে মহামারী করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধিতে কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান,করা হবে ও দৌলতদিয়া নদী ভাঙনে যারা ক্ষতি গ্রস্থ হয়েছে তাদেরেকে নগত ৫ হাজার করে প্রত্যাক পরিবার কে অর্থ সহয়তা, খাদ্য সামগ্রী দেয়া হবে।

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচার এবং স্বাস্থ্যসেবা প্রদানে করনীয় সম্পর্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ,রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সভার সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গণেশ নারায়ন চৌধুরি । এছাড়া আরোও উপস্থিত ছিলেন , রাজবাড়ী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রমজান আলী খাঁন,জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এডঃ সফিকুল আজম মামুন, আইন বিষয়ক সম্পাদক এড: উমা সেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরুপ দত্ত হলি, প্রচার সম্পাদক এডঃ সফিকুল হোসেন, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি মো. উজির আলী শেখ ,সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি ,গোয়ালন্দ উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তাফা মুন্সী , গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মণ্ডল সহ সদর উপজেলা ও গোয়ালন্দ উপজেলার সকল আওয়ামী লীগের ইউনিয়নরে সভাপতি সাধারণ সম্পাদক সেই সাথে জেলা ছাত্র লীগ ,সদর উপজেলা ছাত্র লীগ, পৌর ছাত্র লীগ, রাজবাড়ী কলেজ ছাত্র লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ প্রমুখ উপস্থিত ছিলেন ।