গাজীপুরের কালিয়াকৈ ট্রাকচাপায় অটোরিকশার চালক সহ নিহত ২

মোঃরাজিব আহম্মেদ শাকিল রিপোটার, কালিয়াকৈর, গাজীপুর:
ঢাকা-টাঙ্গাইল মহসড়কের মৌচাক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।এ ঘটনায় ট্রাকের হেলপারকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন কোনাবাড়ী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর গোলাম ফারুক।ওসি মীর গোলাম ফারুক জানান, মৌচাক বাসস্ট্যান্ড এলাকায় দুটি অটোরিকশা পাশাপাশি দাঁড় করিয়ে যাত্রী নামাচ্ছিল। তখন একটি কাভার্ড ভ্যান এবং ট্রাক পাল্লা দিয়ে একই দিকে যাওয়ার সময় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা অটোরিকশা দুইটিকে চাপা দেয় ট্রাকটি।

নিহত ব্যক্তিরা হলেন নবাব আলী ও জয়নাল হোসেন। ৪০ বছর বয়সী নবাব আলী বগুড়ার শেরপুর উপজেলার আশগ্রামের বাসিন্দা। তিনি মৌচাক এলাকায় ভাড়া থেকে অটোরিকশা চালাতেন। আর ৩৫ বছর বয়সী জয়নাল হোসেন মৌচাক হাইড্রো-অক্সাইড কারখানার লিংকিং অপারেটর হিসেবে কাজ করতেন।

ওসি মীর গোলাম ফারুক জানান, গাজীপুরের কোনাবাড়ী এলাকা থেকে যাত্রী নিয়ে কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারের দিকে যাচ্ছিলেন অটোরিকশাচালক নবাব আলী। পথে মৌচাক বাসস্ট্যান্ড এলাকায় দুটি অটোরিকশা পাশাপাশি দাঁড় করিয়ে যাত্রী নামাচ্ছিল। তখন একটি কাভার্ড ভ্যান এবং ট্রাক পাল্লা দিয়ে একই দিকে যাওয়ার সময় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা অটোরিকশা দুইটিকে চাপা দেয় ট্রাকটি।

এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালক নবাব আলী এবং কারখানাশ্রমিক জয়নাল মারা যান। আহত চার যাত্রীকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করেন স্থানীয়রা। সেখানে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। এ সময় ট্রাকের হেলপারকে আটক করা গেলেও পালিয়ে গেছে কাভার্ড ভ্যানটি চালক।