নকল দেশী সিগারেটসহ কালোবাজারী চক্রের ২ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জ ও রাজধানীর কদমতলী থেকে ৮৯,৬৩০ পিস নকল দেশী সিগারেটসহ ২ জন কালোবাজারী কে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)

গতকাল রবিবার ( ১৮ জুলাই) রাতে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল নারায়নগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ থানার জালকুড়ি বাসস্ট্যান্ড এলাকায় একটি অভিযান চালিয়ে নাম মোঃ আবু কাউসার (২৮) নামের একজন কে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৪, হাজার দুইশত ত্রিশ পিস নকল দেশীয় সিগারেট,১টি মোবাইল ফোনসহ নগদ- ৯,শত বিশ) টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও পরর্বতীতে র‌্যাব- ১০ এর উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানার তুষারধারা আবাসিক এলাকায় অপর একটি অভিযান চালিয়ে খন্দকার কবির আহমেদ ওরফে সেলিম (৪০) নামের একজন কে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৮৫, হাজার চারশত পিস নকল দেশীয় সিগারেট,১টি মোবাইল ফোনসহ নগদ- ১০, হাজার একশত পঁচানব্বই) টাকা উদ্ধার করা হয়।

র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব জানান , প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,গ্রেফতারকৃতরা পেশাদার সিগারেট কালোবাজারী চক্রের সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ অবৈধভাবে দেশী ও বিদেশী বিভিন্ন ব্রান্ডের নকল সিগারেট মজুদ ও ক্রয়-বিক্রয় করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।