রাজধানীর যাত্রাবাড়ীতে র‌্যাবের পৃথক অভিযানে ৪ ছিনতাইকারী গ্রেফতার

11

নিজস্ব প্রতিবেদকঃ

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন মো, জাহিদুল (২০), মো. সুমন মিয়া (২১), মো. মামুন (২১) ও জহির ব্যাপারী (১৯)।

গত রোববার ( ২১ নভেম্বর) রাত আটায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানার দক্ষিণ যাত্রাবাড়ী কুতুবখালী খালপাড় মাদ্রাসা রোড এলাকায় একটি অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা। এসময় তার কাছ থেকে গ্রেফতার করা হয়। এসম তার কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১ টি সুইচ গিয়ার চাকুসহ ছিনতাইকৃত নগদ-৮০০/-টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ রাত সাড়ে নায়টায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানার যাত্রাবাড়ী মোড় শহীদ জিয়া গার্লস স্কুল এন্ড কলেজ এলাকায় অপর একটি অভিযান তিনজকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ৩ টি চাকুসহ ১টি মোবাইল উদ্ধার করা হয়।

এ বিষয়ে নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব।

র‍্যাব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃতরা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসাসহ পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক ছিনতাই মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...