মিরপুরে পাবলিক পরীক্ষার জাল সনদসহ গ্রেফতার ১

14

মো.দীন ইসলাম,ঢাকা

ঢাকা মহানগরীর মিরপুর মডেল থানার এলাকা হতে বিভিন্ন পাবলিক পরীক্ষার সনদ সহ বিআরটিএ সনদ ও বিভিন্ন নামীয় টিন সনদপত্র জাল করার অপরাধে ০১ জনকে গ্রেফতার করেছে র‍্যাব।

গ্রেফতারকৃত হলেন মো.শহিদুল ইসলাম (৪৭)।

শুক্রবার ১৪ জানুয়ারি রাতে র‍্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার( মিডিয়া) মােহাম্মদ সাজেদুল ইসলাম সজল এসব তথ্য জানান।

এসময় তিনি জানান, র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার ( ১৩ জানুয়ারি) রাত ৯ টা ৫০ মিনিটের দিকে ডিএমপি ঢাকার মিরপুর মডেল থানার এলাকায় অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে পরিচালনা করে বিভিন্ন পাবলিক পরীক্ষার জাল সনদ সহ বিআরটিএ সনদ ও বিভিন্ন নামীয় টিন সনদপত্র,জাল সনদ ০৩ টি,বিআরপিএ জাল প্রাপ্তি রশিদ ০১ টি, জাল টিন সনদপত্র ০৫ টি,ল্যাপটপ ০১ টি,মনিটর ০২ টি,০৪ টি সিপিইউ,প্রিন্টার ০২ টি,মাউস ০৪ টি, স্ক্যানার ০১ টি,টেলিফোন ০১ টি,কীবোর্ড ০২ টি,সীল ০২ টি সই উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আসামীকে জিজ্ঞাসাবাদে সে তার উপরে উল্লিখিত নাম ঠিকানা প্রকাশ করে। জিজ্ঞাসাবাদে আসামী আরো জানায় যে, সে দীর্ঘদিন যাবত উক্ত স্থানে মিরপুর অনুবাদ কম্পিউটারের দোকান খুলে বিভিন্ন পাবলিক পরীক্ষার সনদপত্র সহ বিআরটিএ সনদ ও বিভিন্ন নামীয় টিন সনদপত্র জাল করে ছাপিয়ে তা বিভিন্ন লোকজনের নিকট মোটা অংকের অর্থের বিনিময়ে বিক্রয় করে আসছে। জব্দকৃত জাল সনদ, বিআরটিএ প্রাপ্তি সনদ ও টিন সনদপত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদে আসামী কোন সদুত্তর দিতে পারে নি।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন

নিউজটি শেয়ার করুন...