বড় পর্দায় স্নিগ্ধ

14

ডেস্ক রিপোর্টঃ

‘রাস্তা’দিয়ে বড় পর্দায় অভিষেক হচ্ছে রংপুরের মেয়ে স্নিগ্ধার। সিনেমায় প্রথম হলেও শোবিজ দুনিয়ায় নতুন নন। প্রায় তিন বছর ধরে যুক্ত র‌্যাম্প মডেলিংয়ে। পাশাপাশি ক্ল্যাসিক্যাল নৃত্যেও পারদর্শী। দেশের অন্যতম চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ঘরে যুক্ত হলেন তিনি। রায়হান রাফি পরিচালিত ‘রাস্তা’ সিনেমায় দেখা যাবে তাকে। এতে স্নিগ্ধার বিপরীতে রয়েছেন সিয়াম আহমেদ।

গেল বছরের অক্টোবরে নতুন সিনেমা ‘রাস্তা’র ঘোষণা দিয়েছিল জাজ মাল্টিমিডিয়া। সে সময় জানানো হয়েছিল,সিয়ামের বিপরীতে থাকছেন এক নতুন নায়িকা। এবার তারই প্রমাণ মিলল। রায়হান রাফির পরিচালনায় চলতি বছরের জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরুর কথা থাকলেও এখনও সেটির বাস্তবায়ন হয়নি।

জানা গেছে,আগামী মাস (জুন) থেকেই ‘রাস্তা’র দৃশ্যধারণ শুরু হবে। এতে প্রথমবারের মতো কেমিস্ট্রি জমাবেন সিয়াম-স্নিগ্ধ।

কে এই স্নিগ্ধা? এমন প্রশ্ন তুলে প্রযোজনা প্রতিষ্ঠানের ফেসবুক পেজে স্নিগ্ধার বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে। নবাগত নায়িকার পরিচয় দেওয়া হয়েছে এভাবে- স্লিম লম্বা স্বাস্থ্য সচেতন এই মেয়ের সম্পূর্ণ নাম স্নিগ্ধা চৌধুরী। বর্তমানে এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অর্থনীতিতে অনার্স করছে। প্রায় ৬ মাস আগে সে জাজের সঙ্গে‘রাস্তা’সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন। এই ৬ মাস স্নিগ্ধা জাজের তত্ত্বাবধানে অভিনয় প্রশিক্ষণ নিয়েছে ও জিম করেছে। স্নিগ্ধা সবার কাছে দোয়া প্রার্থনা করছে। আমরা বিশ্বাস করি, স্নিগ্ধা নিজগুণে চলচ্চিত্রে স্নিগ্ধতা ছড়াবে।

স্নিগ্ধা জানান,‘যে মুহূর্তে বাংলা সিনেমার উন্নয়ন হচ্ছে, সেই মুহূর্তে আমার জন্য এমন একটি সুযোগ সত্যিই আশীর্বাদ। সবাই দোয়া করবেন,যেন ভালো ভালো কাজ উপহার দিতে পারি।’

জানা গেছে,রংপুরে বেড়ে ওঠা স্নিগ্ধার। ২০১৮ সালে মডেলিংয়ে যাত্রা শুরু তার। বিভিন্ন পণ্যের মডেল হিসেবে কাজ করেছেন স্নিগ্ধা।

প্রসঙ্গত,এই মুহূর্তে ক্যারিয়ারের স্বর্ণালি সময়ে পদার্পণ করেছেন সিয়াম আহমেদ। এই অভিনেতার হাতে রয়েছে সবচেয়ে আকর্ষণীয় ও সম্ভাবনাময় সিনে লাইনআপ। ‘রাস্তা’সিনেমার নায়ক হিসেবে মাত্র এক হাজার এক টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি।