বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন ১৯ জানুয়ারি

18

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি ) শিক্ষক সমিতির নির্বাচন আগামী ১৯ জানুয়ারি ।
বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনের লক্ষ্যে গঠিত নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার ও সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মজনুর রশিদ স্বাক্ষরিত নির্বাচনী তফসিলে এই তথ্য জানা যায়।
নির্বাচনের মনোনয়ন দাখিলের শেষ সময়, খসড়া ভোটার তালিকা প্রকাশের তারিখ, চূড়ান্ত ভোটার তালিকা,মনোনয়নপত্র গ্রহণ ও বাতিলের জন্য সময় নির্ধারণ করা হয়েছে। মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৩ জানুয়ারি, মনোনয়নপত্র প্রত্যাহার ১৪ জানুয়ারি, প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ ১৪ জানুয়ারি, এবং ভোটগ্রহণ ও ফলাফল প্রকাশ করা হবে ১৯ জানুয়ারি। এখন অব্দি কোনো প্যানেল মনোনয়ন পত্র জমা দেন নি বলে জানা গেছে। এককভাবেও কোনো প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন নি।এ বিষয়ে নির্বাচন কমিশনার প্রণীতা দত্ত বলেন, এখন পর্যন্ত সবকিছু প্রক্রিয়াধীন রয়েছে। আমরা নির্বাচনের জন্য প্রস্তুত আছি। এখন পর্যন্ত কোনো প্রার্থী মনোনয়ন পত্র জমা দেয়নি। তবে আমাদের হাতে এখনো দুইদিন সময় রয়েছে।প্রধান নির্বাচন কমিশনার মোঃ মজনুর রশিদ বলেন, সবার অংশগ্রহনের মাধ্যমে সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের মাধ্যমে একটি প্রতিনিধিত্ব শিক্ষক সমিতি গঠিত হবে এবং বিশ্ববিদ্যালয়ের জন্য কাজ করবে।

নিউজটি শেয়ার করুন...