পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির আনন্দ র‍্যালি

3

মাহবুবুল ইসলাম মানিক, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষক সমিতি কর্তৃক এক আনন্দ র্যালির আয়োজন করা হয়। এ সময় র‍্যালিতে উপস্থিত ছিলেন উপাচার্য ড. এ.কিউ.এম. মাহবুব।
আজ বৃহস্পতিবার (২৩ জুন) দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের আচার্য স্যার জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের সামনে থেকে র‍্যালিটি বের হয়ে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়।
র‍্যালি শেষে প্রশাসনিক ভবনের সামনে একটি সমাবেশে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মোঃ আবু সালেহ এর উপস্থাপনায় বক্তব্য প্রদান করেন উপাচার্য ও শিক্ষক সমিতির সভাপতি ড. কামরুজ্জামান।
এ সময় উপাচার্য ড. এ.কিউ.এম. মাহবুব বলেন, পদ্মা সেতুর মাধ্যমে আমাদের বিশ্ববিদ্যালয় তথা পুরো দক্ষিণ বঙ্গ উপকৃত হবে। বঙ্গবন্ধু কণ্যা দেশনেত্রী শেখ হাসিনা দেশি বিদেশি বিভিন্ন ষড়যন্ত্রকে যেভাবে দমন করে প্রকল্পটি বাস্তবায়িত করেছে তা সত্যিই প্রশংসনীয়।
উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে শিক্ষক সমিতির সভাপতি বলেন, পদ্মা সেতু বাংলাদেশের জন্য একটি অহংকার। এর জন্য সংশ্লিষ্ট সবাই সহ দেশনেত্রী শেখ হাসিনাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দের পক্ষ থেকে অভিনন্দন জানান তিনি।
উল্লেখ্য, বহুল কাঙ্ক্ষিত ও প্রতীক্ষিত পদ্মা সেতু আগামী ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।