জমকালো আয়োজনে অভিনেতা ইমরান হা-সোর জম্মদিন পালন

55

নিজস্ব প্রতিবেদকঃ

গত ১১ ই ডিসেম্বর বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা ইমরান হোসেন অরফে ইমরান হাসোর শুভ জম্মদিন।উক্ত দিনটি কে ঘিরে নানা মুখি আয়োজন করার ইচ্ছা থাকলেও সময়ের স্বল্পতার কারনে ছোট পরিসরে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ইমরান হাসোর জম্মদিন পালন করা হয় ।ইমরান হাসো ছোট বেলায় স্বপ্ন ছিল একজন আইনজীবী হওয়ার,মেঠো পথ ধরে অজপাড়া থেকে উঠে আসা এক কৃষক পরিবারের সন্তান ইমরান হোসেন হাসো।পরিবারের বড় সন্তান হাসো পরিবার তাকে কখনো কোনো কিছুতে কমতি রাখিনি।তাদের স্বপ্ন ছিল তাদের হাসো যেনো ভালো কিছু করে।
ছোট বেলা থেকেই হাসো এলাকায় বেশ পরিচিত মুখ ছিল।এলাকায় যত অনুষ্ঠান হতো সেখানে উপস্থিত থাকতামই।সবাই কে সবসময় হাসিয়ে মাতিয়ে রাখতেন।
স্কুলের সাংস্কৃতিক অনুষ্ঠান হলে একক অভিনয় এবং কমেডির জন্য প্রথম পুরস্কার টাই পেতো হাসো।স্কুলে পড়াকালীন খেলাধুলায় সবচেয়ে বেশী সময় ব্যয় করতো।এরপর আন্ত স্কুল বিতর্ক প্রতিযোগিতায় রানার্স আপ হয়েছে বিভাগীয় পর্যায়ে।
এভাবে চলতে থাকে এসএসসি পর্যন্ত।
কলেজে ভর্তি হয়েই কলেজের বিভিন্ন অনুষ্ঠানে পারফরম্যান্স করতো হাসো কলেজের শিক্ষকরা বলতো তুমি অভিনয় কর ভালো করবে।
এরপর আমি ২০১৫ সালে এনটিভিতে হা-শো রিয়েলিটি শো তে অডিশন দেই।এবং সেরা ৪০ জনের মধ্যে আমিও একজন হই।
অনেক স্বপ্ন নিয়ে আসি তখন খুবই ছোট ছিলাম।হা-শো তে প্রথম রাউন্ড করার পর আমি ভাগ্য দোষে বাদ পড়ে যাই।আর তখন কান্না করতে থাকি। যে এত স্বপ্ন নিয়ে আসলাম।আমার পারফরম্যান্স অনেকের থেকে ভালো ছিল।কেন জানি বাদ পড়ে গেছি।
যাইহোক তখন মনে মনে জেদ করে যে হাসো একজন অভিনেতা হবে অভিনয়ের মাধ্যমে সকলের মন জয় করবে।এরপর গ্রামে ফিরে যায় হাসো।মনে পড়ে থাকে টিভির পর্দায়।
তখন থেকে অনেকে তাকে হা-শো বলে ডাকে। আর তখন থেকে নামের শেষে হা-শো রেখে দেই। এরপর এসএসসি পরীক্ষা দিয়ে ঢাকায় চলে এসে টুকটাক কাজ করে ইমরান ।

২০১৭ সালে প্রথম সিনেমায় অভিনয় করে হাসো ২০১৭ তে দুই একটা নাটকে কাজ করে
২০১৮ শেষের দিক থেকে নিয়মিত কাজ শুরু করে থিয়েটার এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগে অনার্স করে।

কয়েকদিন আগে ইমরান হা-সো’র ১০০ তম নাটকে অভিনয় করা হয়ে যায়।বর্তমান তার আ
অভিনীত নাটকের সংখ্যা ১১৫ টি,সিনেমা–১৬ টি।ওয়েবসিরিজ–২ টিটিভিসি–১ টি,ওভিসি–১ টি।।

সামনে তার অভিনীত সিনেমা এম রাহীম ভাইয়ার পরিচালনায় “শান” সিনেমাটি নতুন বছরের ৭ ই জানুয়ারী শুভ মুক্তি পাচ্ছে সিনেমাটি।সিনেমা টি অনেক ভালো হবে কেননা সিনেমা টি তে বর্তমান সময়ের অনেক জনপ্রিয় মুখ কাজ করবে সিয়াম,পূজা চেরি,মিশা সওদাগর,তাসকিন, হাসো’সহ আরো অনেকে।

এরপর সৈকত নাসির পরিচালনায় “বর্ডার ” সিনেমার মুক্তির অপেক্ষায় আছে।তার ক্যারিয়ারের এখন অবধি অন্যতম কাজ।আমাকে আলাদাভাবে তুলে ধরেছেন তিনি।
এবং সৈকত নাসির ভাইয়ার পরিচালনা ওয়েব সিরিজ “নেটওয়ার্ক ” এ আমাকে ভালো একটি সুযোগ করে দিয়েছেন।অনন্য মামুন ভাইয়ার “অমানুষ” সিনেমা
আসছে ১১ ই ডিসেম্বর ইমরান হা-হাসোর শুভ জন্মদিন।
হাসোর জম্মদিনে শুভাকাঙ্ক্ষী বন্ধু বান্ধব দেশবাসী সহ যারা শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন সকল কে ধন্যবাদ দিয়ে সকলের কাছে দোয়া চেয়েছেন এই জনপ্রিয় অভিনেতা ইমরান হোসেন হা-সো ।
হা-সোর এতদুর আসার পিছনে পরিবারের ভূমিকা সবচেয়ে বেশী তাদের সাপোর্ট না থাকলে সম্ভব হতো না।দেশবাসীর দোয়া ভালোবাসায় অনেক দুর এগিয়ে যেতে চায় অভিনেতা ইমরান হোসেন হা-সো।

নিউজটি শেয়ার করুন...