কোন বাধাঁ বঙ্গবন্ধুর কন্যাকে দাবিয়ে রাখতে পারবে না: জেলা আ’লীগ সভাপতি “শামিম হক”

27

মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর প্রতিনিধঃ
কোন বাধাঁ জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে গড়া দেশনেত্রী উন্নয়নের কারিগড় মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা কে দাবিয়ে রাখতে পারবে না।কারন তাঁর প্রতি রয়েছে বাংলার জনগনের দোয়া ও ভালবাসা, আজ বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে এক আলোচনা সভায় এ কথা বলেন।
তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময় সৃষ্টি করেছে। পদ্মা সেতু নির্মাণের মধ্য দিয়ে দেশে নতুন দিগন্ত সৃষ্টি হয়েছে। অথচ বিরোধী দল এবং বিএনপি জামাত চক্র কোনদিনই দেশের উন্নয়ন চায় না। তারা প্রতিটা কাজের সমালোচনা করার পাশিপশি নানান ভাবে বাধাঁ সৃষ্টি করে চলছে। তবে দেশ নেত্রী সকল বাধাঁ কে উপক্ষে করে দেশ ও জনগনের জন্য কাজ করে চলছে, তারি ধারাবাহিকতা ধরে রাখতে সবাই একত্রিত হয়ে তার হাত কে আরো বেশি শক্তিশালী করতে হবে।
আজ বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফরিদপুর জেলা আওয়ামী লীগের নানান আয়োজন করা হয়, তারি পরিপ্রেক্ষিতে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সকালে দলীও কার্যলয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ,করা হয়।
বিকেলে শেখ রাসেল ক্রীড়া কমপ্লেক্সে ৭৩ পাউন্ডের কেক কাটা, বর্ণাঢ্য র‍্যালী এরপর জনতা ব্যাংকের মোড়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ালীগের সাধারন সম্পাদক আরিফের সঞ্চালনায়, আলোচনা সভায় বক্তরা বলেন,
দেশের সকল আন্দোলন সংগ্রামে আওয়ামী লীগের যে অবদান তা তুলে ধরেন। তারা বলেন দেশের সকল ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনার নেতৃত্বে আমরা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু তৈরী করেছি। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার আওয়ামী লীগকে রাষ্ট্র ক্ষমতায় আনতে সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান।