রামগঞ্জে আবুল কাশেম কে পুনরায় ইউপি মেম্বার হিসেবে দেখতে চায় ৮নং ওয়ার্ডবাসী 

11

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলাতে আসছে আগামী ডিসেম্বরের মধ্যে মেয়াদ শেষ হওয়ার ইউনিয়ন পরিষদগুলোতে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তাই দিনক্ষণ যতই ঘনিয়ে আসছে ভোটারদের মাঝে ও মেম্বার  নির্বাচনে পছন্দের যোগ্য প্রার্থীকে বেছে নেওয়ার হিসাব-নিকাষ শুরু হয়ে গেছে।খোঁজ নিয়ে জানা গেছে, দক্ষতা ও যোগ্যতার মানদন্ড বিবেচনায় ৬নং লামচর ইউনিয়নের বাসিন্দা ৮নং ওয়ার্ডের মো: আবুল কাশেম রয়েছে আলোচনার শীর্ষে। এই বারও তিনি আলোচনার শীর্ষে আসার কারণ হল, তার মধ্যে রয়েছে কয়েকটি মানবীক গুন।

তা হচ্ছে, যখন করেনা ভয়াবহ রুপ ধারণ করেছে তখন তিনি ভয়কে জয় অসহায় মানুষের বাড়ি ঘরে গিয়ে খাবার পৌঁছিয়ে দিতেন ও মাক্স বিতরণ করতেন।

প্রকৃত দুস্থদের তালিকা প্রণয়ন করে সরকারী সহায়তা পৌঁছিয়ে দিতেন। কোন রকম হয়রানি ছাড়া নাগরিক সেবা দিয়ে যাচ্ছেন। নিজের সাধ্য মতে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। ব্যাপক উন্নয়ন করেছেন। প্রতি ঈদে গরীব অসহায়দের মানুষের মাঝে ৪০০, জন পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

শীতের সময় ৫০০, থেকে ১০০০, এক হাজার অসহায় মানুষের মধ্যে শীতের বস্ত্র বিতরণ করেন, বিগত ২০০০ইং সাল থেকে রমজান ঈদে কোরবান ঈদের সময় অসহায় নারী পুরুষের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ করেন আসছেন জনগণের যাতায়াতের সুবিধার্থে ৬নং লামচর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নতুন নতুন কয়েকটি রাস্তা নির্মাণ করেছেন। অধিকাংশ কাঁচা সড়ক পাকা হয়েছে। রাস্তা-ঘাট ভেঙ্গে চলাচলে অনুপযোগী হয়ে পড়লেও এগুলো দ্রুত সংস্কার করে স্বাভাবিক চলাচলের ব্যবস্থা করে দিয়েছেন।

এই ছাড়া তিনি ছাত্র জীবন থেকে বর্তমান দলের দলীয় প্রতিটি কর্মসূচিতে তার অংশগ্রহণ চোখে পড়ার মত। 

১৯৯৬ইং সাল থেকে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা হুমকি দিয়ে আসছে তবুও তিনি বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুতি হননি এলাকাবাসী চান একজন সৎ আদর্শবান যোগ্য প্রার্থী হিসাবে, মো: আবুল কাশেম কে ৮নং ওয়ার্ড বাসী চান পুনরায় মেম্বার  হলে ৮নং ওয়ার্ড বাসীর সুখে দুঃখে পাশে থাকবেন। বলে প্রতিশ্রুতি দেন বলে এলাকাবাসী জানান। মো: আবুল কাশেম বলেন, আমি একজন বীর মুক্তিযোদ্ধা ৬নং লামচর ইউনিয়ন পরিষদের বর্তমানে ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছে আমি বিজয়ী হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে এবং জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে তিনি মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার

মাদক, নির্মূল, বাল্যবিবাহ ইভটিজিংসহ অপরাধ দমনে আইন শৃঙ্খলা বাহিনীর সাথে একহয়ে কাজ করবো ইনশাআল্লাহ

নিউজটি শেয়ার করুন...