মিরসরাইয়ে মাদ্রাসা ছাত্রীর রহস্য জনক মৃত্যু

আকতার হোসেন, মিরসরাই থেকে:

মিরসরাইয়ে শারমিন আক্তার (১৪) নামে একজন মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৯ জুন) রাত সাড়ে সাতটার দিকে উপজেলার ১নং করেরহাট ইউনিয়নের ৫নং ওয়ার্ড দক্ষিণ অলিনগর (আকবর নগর) আবাসন এলাকার লাদেন টিলা শাহাপুর জামে মসজিদের পূর্ব পাশে পোল্ট্রি খামারের ভিতর থেকে ওড়না দিয়ে প্যাচানো অবস্থা থেকে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা ফারহান শরীফ জানান, রাত সাড়ে সাতটার দিকে শারমিনকে হঠাৎ করে কোথাও খুঁজে না পেয়ে খোঁজাখুঁজি এক পর্যায়ে পরিবারের লোকজন বাড়ির পাশ্ববর্তী পোল্ট্রি খামারের ভিতর ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পায়। সেখান থেকে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।সে ঐ এলাকার বশরের বাড়ির আবুল বশরের মেয়ে এবং করেরহাট গণিয়াতুল হোসাইনীয়া মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী। তিন ভাইবোনের মধ্যে শারমিন সবার বড়।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন ও ওসি তদন্ত মুহাম্মদ হেলাল উদ্দিন রাত দশটার দিকে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।এবিষয়ে জোরারগঞ্জ থানায় অপমৃত্যু মামলা রজু করা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটা হত্যা নাকি আত্মহত্যা।