মিরসরাইয়ে বসতঘরের খাটের নিচ থেকে চোর সন্দেহে একজন আটক! অতঃপর…

আকতার হোসেন, মিরসরাই প্রতিনিধি:

মিরসরাইয়ে চোর সন্দেহে একটি বাড়ির বসতঘরের খাটের নিচ থেকে চোর সন্দেহে মোঃ মুসা মিয়া (৩২) নামে একজনকে আটক করেছে বাড়ির লোকজন।

মঙ্গলবার (৬ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর আজমনগর গ্রামের (ঘূর্ণিঝড় আশ্রায়ন কেন্দ্রের পাশে) সরকার বাড়িতে এই ঘটনা ঘটে।

আটকের পর স্থানীয় লোকজন চোরকে গণধোলাই দিলে জোরারগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মুসা মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তান নগর নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে আসে।

আটককৃত মুসা মিয়া পেশায় একজন ব্যাটারি চালিত অটোরিক্সা চালক। সে বারইয়ারহাট পৌরসভার ৯নং ওয়ার্ডের মেহের আলী মিঝি প্রকাশ গরু গাড়িওয়ালা বাড়ির ফয়েজ আহম্মদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১১টায় চুরির উদ্দেশ্যে মুসা মিয়া হিঙ্গুলী ইউনিয়নের উত্তর আজমনগর গ্রামের সরকারী বাড়ির এনামুল হক প্রকাশ এনাম কোম্পানির ঘরের ভিতর প্রবেশ করে খাটের নিচে বসে থাকে। পরে পরিববারের লোকজন তাকে দেখতে পেয়ে স্থানীয়দের খবর দিলে এলাকাবাসী তাকে ধরে গণধোলাই দেয়। পরবর্তীতে খবর পেয়ে জোরারগঞ্জ থানা পুলিশ তাকে উদ্ধার করে।জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক বলেন, খবর পেয়ে গণধোলাইয়ের শিকার চোর সন্দেহে আটক মুসা মিয়াকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানা হেফাজতে নিয়ে আসি। মুসা চুরির উদ্দেশ্যে হিঙ্গুলী ইউনিয়নের সরকার বাড়ির এনামুল হকের ঘরে প্রবেশ করে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হবে।