বিয়ে বাড়িতে বর আসিবার পূর্বে আসিল ম্যাজিস্ট্রেট

শাহ সাহিদ উদ্দিন, কুমিল্লা দেবীদ্বার প্রতিনিধি:দেবীদ্বার কঠোর লকডাউনে শ্রীপুকুর পাড় বিয়েবাড়ির সকল আয়োজন সম্পন্ন। কয়েক ঘণ্টা পর বর আসবে। বিয়ের সংবাদে বরযাত্রীর আগে প্রশাসনের একটি দল কনের বাড়িতে উপস্থিত। সাজানো গেট খুলে ফেলা হলো। থমকে গেল সকল আনন্দ। রয়ে গেল শুধু কনের হাতের মেহেদীর রঙ।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার জাফগঞ্জ ইউনিয়নের শ্রীপুকুরপাড় গ্রামে এ ঘটনা ঘটে।
দেবীদ্বার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নান্দনিক নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান ও থানার মানবিক অফিসার ওসি মো. আরিফুর রহমান গিয়ে বিয়ের আয়োজন বন্ধ করে দেন।

স্থানীয়রা জানান, ওই গ্রামের মৃত আব্দুল হাকিমের মেয়ে সুমাইয়া আক্তারের সঙ্গে বুড়িচং উপজেলার দেবপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে আরিফ হোসেনের বিয়ে ঠিক হয়। আগামীকাল শুক্রবার দুপুরে বরযাত্রী আসার কথা রয়েছে।
এ ব্যাপারে কণের ভাই মো. সোহেল আহমেদ বলেন, আমাদের তিন ভাইয়ের আদরের একমাত্র ছোট বোন, তাই ভালো বর পেয়ে হাতছাড়া করতে চাইনি। সখের বসে গেইট থেকে নানা আয়োজনে ঘাটতি রাখিনি। করোনার কারণে খুব বেশী লোকের আয়োজন করিনি। বরযাত্রীসহ শ খানেক লোকের আমন্ত্রণেই বিয়ে সম্পন্ন করতে চেয়েছিলাম। প্রশাসনের বাধার মুখে এখন ঘরোয়া পরিবেশে বিয়ে সম্পন্ন করে নেব।